Home /News /off-beat /
Viral Video: এই গরমে বিয়ে, বরকে ঠান্ডা রাখতে বরযাত্রীদের কাণ্ড দেখলে চোখ কপালে উঠবে! ভাইরাল ভিডিও

Viral Video: এই গরমে বিয়ে, বরকে ঠান্ডা রাখতে বরযাত্রীদের কাণ্ড দেখলে চোখ কপালে উঠবে! ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

গরমকে পরাস্ত করতে যা কাণ্ড করলেন তা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: গোটা দেশের বেশিরভাগ অঞ্চলেই গ্রীষ্মের তীব্র দহনজ্বালা চলছে। উত্তর-পশ্চিম ভারতের বহু জায়গায় রেকর্ড গরমের পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন। কিন্তু তার জন্য বিয়ের মজা থাকবে না? বিয়ের আনন্দে গরম এসে জল ঢেলে চল যাবে? তাও আবার ভারতীয় বিয়েতে? তা হতেই পারে না। বিয়ে করতে যাওয়ার সময় বরযাত্রীরা গরমকে পরাস্ত করতে যা কাণ্ড করলেন তা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Viral Video)

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, বরযাত্রীরা রাস্তায় নাচতে নাচতে যাচ্ছে বরের বন্ধু ও আত্মীয়স্বজনেরা। ঘোড়ায় বসে রয়েছেন বর। আর সূর্যের আলোয় যাতে ঝলসে না যায় বরযাত্রী তার জন্য আস্ত একটা মণ্ডপ চলেছে বরযাত্রীর সঙ্গে। ড্রামের তালে তালে নাচ করছেন সকলে। আর চারজন লোক সেই মণ্ডপের চারিদিকের পিলার ধরে চলেছেন। এমন কাণ্ড দেখে হতবাক নেটপাড়ার বাসিন্দারা।

    আরও পড়ুন: নিকো পার্কের লকার রুমে মারাত্মক কাণ্ড! গ্রেফতার ৪ কসবার বাসিন্দা

    আরও পড়ুন: গরমের দিনের ফ্যাশন কেমন হবে? শেখাচ্ছেন বলিউডের এই নায়িকারা...

    ট্যুইটারে দেবযানী কোহলি নামে একটি অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন, 'এটাই ভারত। জোগার করার সেরা ঠিকানা এই দেশ। তাপপ্রবাহকে হার মানিয়ে এমন বরযাত্রী ভারতীয়রাই খুঁজতে পারবেন'। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের মন জয় করে নিয়েছে এই ভিডিওটি। প্রায় ১৮ হাজার বার দেখা হয়েছে ভিডিওটি। বুধবার থেকে পোস্ট হওয়া এই ভিডিও এখন ভাইরাল।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর