Home /News /off-beat /
Viral Video: জঙ্গল থেকে বেরিয়ে জাতীয় সড়কে বাঘ, রাস্তা পার করাতে উদ্যোগ পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: জঙ্গল থেকে বেরিয়ে জাতীয় সড়কে বাঘ, রাস্তা পার করাতে উদ্যোগ পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

এমন দুর্লভ এবং অদ্ভুত ভিডিও দেখে হতবাক নেটিজেন। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। তার মধ্যে কয়েকটি ভিডিও নিঃসন্দেহে মানুষের মনে আলাদা ভাবে দাগ কেটে দেয়। তেমনই একটি ভিডিও সম্প্রতি সাড়া ফেলেছে নেটপাড়ায়। দেখা যাচ্ছে, একজন ট্রাফিক পুলিশকর্মী হাত দেখিয়ে গাড়ি দাঁড় করাচ্ছেন, আর হাইওয়ে দিয়ে হেঁটে পার হচ্ছে একটি বাঘ। এমন দুর্লভ এবং অদ্ভুত ভিডিও দেখে হতবাক নেটিজেন। (Viral Video)

    ভারতীয় বনাধিকারিক পরভিন কেসওয়ান ট্যুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন। শুক্রবার থেকে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জায়গা সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে ক্যাপশনে বনাধিকারিক লিখেছেন, 'বাঘের জন্যই শুধু সবুজ সিগন্যাল। অসাধারণ সব মানুষ, অজানা জায়গা'। ভিডিওটিতে দেখা গিয়েছে হাত দেখিয়ে রাস্তার দু পারের যানবাহন দাঁড় করাচ্ছেন পুলিশকর্মী।

    আরও পড়ুন: দেশের অন্যতম সেরা ম্যাটিনি আইডল, প্রয়াণ দিবসে উত্তম-স্মরণ মমতার

    আরও পড়ুন: ED-র র‍্যাডারেই ছিল অর্পিতা, আগেও হয়েছে জেরা! এরপরও ঘরে কীভাবে এত টাকা? ভাবাচ্ছে গোয়েন্দাদের

    রাস্তার দু'দিকেই ঘন জঙ্গল। জঙ্গলের এক দিক থেকে আরেকদিকে রাস্তা পার হচ্ছে একটি বাঘ। বাঘটিকে গাছের ফাঁক থেকে বেরিয়ে আসতে আগেই দেখেছিলেন ওই পুলিশকর্মী। ফলে বেশ কিছুটা দূর থেকেই গাড়ি দাঁড় করিয়ে দেন তিনি। এর পর ভিডিওতে দেখা যায়, বাঘটি ধীরে ধীরে জঙ্গলের এক পাশ থেকে বেরিয়ে রাস্তার উপর পার করে অন্যদিকে ঢুকে যায়। যেন ও জানত, গাড়িগুলি তার জন্যই দাঁড়িয়ে।

    রাস্তায় দাঁড়ানো যাত্রীরা অনেকেই ওই দৃশ্য মোবাইলে তুলে রেখেছেন। সেই ভিডিওই পরে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে অনেকেই এই ভিডিও দেখে অবাক হয়েছেন। ওই পুলিশকর্মীর মানবিকতা ও সাহসকেও কুর্নিশ জানিয়েছেন তাঁরা। নেটিজেনদের একজন আন্দাজ করেছেন, ভিডিওটি ব্রহ্মপুরী ও মহারাষ্ট্রের নাগবীরের মাঝে জাতীয় সড়কে তোলা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Tiger, Viral Video

    পরবর্তী খবর