Home /News /off-beat /
Nora Fatehi: নোরা ফতেহি-র ডান্স মেরি রানি-র হুক স্টেপে মা-ছেলে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Nora Fatehi: নোরা ফতেহি-র ডান্স মেরি রানি-র হুক স্টেপে মা-ছেলে, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Nora Fatehi Dance Meri Rani viral video | ডান্স মেরি রানিতে একটি সবুজ শাড়িতে ছেলে কিষাণের সঙ্গে লোহিতাকে নাচ করতে দেখা যায়।

  • Share this:

    #মুম্বই: ২০২০ সালে নাচ মেরি রানি গান জনপ্রিয়তা পাওয়ার পর ফের চর্চিত বান্ধবী নোরা ফতেহি (Nora Fatehi)-র সঙ্গে জুটি বেঁধে নতুন গান নিয়ে হাজির হয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী গুরু রনধাওয়া (Guru Randhawa)। নাচের ভিডিওটি ইতিমধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে। অনলাইনে সেই মিউজিক ভিডিও ট্রেন্ডিংয়েও ছিল। এই গান ব্যবহার করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও পোস্ট করেছেন। বিশেষ করে ইনস্টাগ্রামে বহু রিল তৈরি করা হয়েছে এই গানের উপর। সম্প্রতি এমনই একটি রিল ভাইরাল হয়েছে।

    একদিকে যখন পুষ্পার বিভিন্ন গানের উপর তৈরি রিল ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় তখন এই রিলগুলিকে টক্কর দিচ্ছে গুরু রনধাওয়ার এই গান। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি রিল বানানোর ক্ষেত্রে বাদ যায়নি বলিউডের গায়ক- গায়িকারাও। এবার এমনই একটি রিল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে মা ও ছেলেকে ডান্স মেরি রানির হুক স্টেপ ফলো করতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন - Nora Fatehi: নোরা ফাতেহির ডান্স মেরি রানি গানে নেচে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তিন বিদেশি!

    @Lohitha Ravikiran নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয় সম্প্রতি। এর আগেও এই অ্যাকাউন্ট থেকে এমন অনেক ভিডিয়ো পোস্ট করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছে। ডান্স মেরি রানিতে একটি সবুজ শাড়িতে ছেলে কিষাণের সঙ্গে লোহিতাকে নাচ করতে দেখা যায়। ভিডিওটি বর্তমানে ১২.৯ মিলিয়ন ভিউ ও ৭.৮ লাখ লাইক পেয়েছে।

    অনেকেই এই বয়সে লোহিতার নাচকে প্রশংসা জানিয়েছেন। অনেকে তাঁর স্টেপেরও প্রশংসা করেছেন।

    এর আগে এই মা- ছেলে জুটি ভাইরাল হয়েছিল S. S. Rajamouli-র আপকামিং অ্যাকশন সিনেমা RRR-এর গান নাটু নাটু-তে নেচে।

    প্রসঙ্গত, নোরা ফতেহির বিভিন্ন ধরনের গান নিয়ে ইনস্টাগ্রামে অনেকেই বিভিন্ন ধরনের রিল তৈরি করেন। রিল তৈরি করার ক্ষেত্রে নোরা ফতেহির জনপ্রিয় গানের চাহিদা সবসময় তুঙ্গে থাকে। সম্প্রতি আরও একবার ভাইরাল হওয়া ভিডিও সেটি আবার প্রমাণ করল।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bollywood, Nora Fatehi, Viral Video

    পরবর্তী খবর