Home /News /entertainment /
Nora Fatehi: নোরা ফাতেহির ডান্স মেরি রানি গানে নেচে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তিন বিদেশি!

Nora Fatehi: নোরা ফাতেহির ডান্স মেরি রানি গানে নেচে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তিন বিদেশি!

photo source Instagram

photo source Instagram

Nora Fatehi: স্বয়ং নোরা ফতেহি নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সেই নাচের ভিডিও।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় সঙ্গীত শিল্পী গুরু রণধাওয়ার (Guru Randhawa) মেরি রানি গানের সঙ্গে নোরা ফতেহির (Nora Fatehi) নাচের ভিডিও ইতিমধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে। অনলাইনে সেই মিউজিক ভিডিও ট্রেন্ডিং ছিল। এই গান ব্যবহার করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও পোস্ট করেছে। বিশেষ করে ইনস্টাগ্রামে বহু রিল তৈরি করা হয়েছে এই গানের ওপরে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও বিশাল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে একজন পুরুষ এবং দুই মহিলা মেরি রানি গানের সঙ্গে নাচ করছেন। সেই ভিডিও এতটাই ভাইরাল হয়েছে যে, নোরা ফতেহির নজরেও পড়েছে সেই নাচের ভিডিও। স্বয়ং নোরা ফতেহি নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সেই নাচের ভিডিও।

ভাইরাল হওয়া সেই নাচের ভিডিওতে যে পুরুষকে দেখা যাচ্ছে তার নাম হল লয়েক রেয়েল (Loic Reyel) এবং মহিলা দু'টির নাম হল সাইট্রন (Citron) এবং লিয়া (Lea)। তাঁরা তিনজনেই হলেন প্রফেশনাল ডান্সার। তাঁরা সেই ভিডিওতে অরিজিনাল নাচের হুক স্টেপ তুলে ধরেছেন নিজেদের মতো করে। সেটি এতটাই জনপ্রিয় হয়েছে যে, আসল ভিডিওর ডান্সার স্বয়ং নোরা ফতেহি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সেই ভিডিও। নোরা ফতেহি সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন 'ভাইবস'।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

ভাইরাল সেই নাচের ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ব্যাপক হারে সেটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই সেই ভিডিওর ভিউ ২.১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওর কমেন্ট সেকশন ভরে গিয়েছে হার্ট এবং ফায়ার ইমোজিতে। গুরু রণধাওয়ার সঙ্গে নোরা ফতেহির প্রথম মিউজিক ভিডিও বের হয় ২০২০ সালে। নাচ মেরি রানি নামের সেই মিউজিক ভিডিও বিশাল জনপ্রিয়তা অর্জন করেছিল। অল্প সময়েই সেই ভিডিও ব্যাপক হারে সারা ফেলে দিয়েছিল। ডান্স মেরি রানি হল গুরু রণধাওয়ার সঙ্গে নোরা ফতেহির দ্বিতীয় মিউজিক ভিডিও। এটিও রিলিজের সঙ্গে সঙ্গেই ব্যাপক হারে হিট হয়। সব জায়গায় ট্রেন্ডিং করা শুরু করে এই গান।

 আরও পড়ুন: নয়া মিউজিক ভিডিওয় হেয়ার স্টাইল বদলালেন সলমন, ধরা দিলেন লং লকসের বাহারে!

নোরা ফতেহির বিভিন্ন ধরনের গান নিয়ে ইনস্টাগ্রামে অনেকেই বিভিন্ন ধরনের রিল তৈরি করেন। রিল তৈরি করার ক্ষেত্রে নোরা ফতেহির জনপ্রিয় গানের চাহিদা সবসময় তুঙ্গে। সম্প্রতি আরও একবার ভাইরাল হওয়া ভিডিও সেটি আবার প্রমাণ করল। নোরা ফতেহির ডান্স মেরি রানি গানের সঙ্গে সেই বিদেশি তিন জনের নাচের স্টেপ মন জয় করে নিয়েছে সকলের। এর ফলে সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Nora Fatehi

পরবর্তী খবর