Home /News /off-beat /
Viral Video: এক ছোবলেই ছবি! বিছানায় বসে ৬-ফুট লম্বা কোবরা! তারপর? ভয় ধরাবে ভাইরাল ভিডিও

Viral Video: এক ছোবলেই ছবি! বিছানায় বসে ৬-ফুট লম্বা কোবরা! তারপর? ভয় ধরাবে ভাইরাল ভিডিও

Viral Video: ঘরে ঢুকে বসে রয়েছে বিশাল এক কোবরা! এক ছোবলেই ছবি! তারপর যা হল ব্যক্তির সঙ্গে! ভয় ধরাবে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কোটা: এক ছোবলেই ছবি। এই সংলাপ নিশ্চয় মনে আছে! মনে থাকারই কথা! কোবরার সঙ্গে একেবারে মানানসই এই সংলাপ। বাংলা ছবির জগতে কে না জানে! তবে সত্যিই এক ছোবলে ছবি করে দিতে পারে এই বিষাক্ত কোবরা! সম্প্রতি একটুর জন্য প্রাণে বাঁচলেন কোটার এক ব্যক্তি! তবে হাড়হিম করা ভিডিও শেয়ার হতেই ভাইরাল সোশ্যাল মাধ্যমে।

    জানা যায়, নিজের বাড়িতেই ছিলেন ওই ব্যক্তি। হঠাৎ করেই একটা শব্দ শুনতে পান। খাটের পাশে কিছু একটা রয়েছে বলে মনে হয় তাঁর। কিন্তু প্রথমে খুব একটা পাত্তা দেন না। কিন্তু ফের নড়াচড়া করার শব্দ পান। এর পরেই তিনি দেখেন ঘরে ঢুকে বসে রয়েছে ৬ ফুট লম্বা এক কোবরা। সাপ দেখেই চক্ষু চড়কগাছ। চিৎকার করে ঘর থেকে বেরিয়ে যান ওই ব্যক্তি। সেই সুযোগে ঘরে রাখা পুরনো একটি যন্ত্রের মধ্যে ঢুকে পড়ে কোবরা।

    এর পর সাপ ধরার জন্য খবর দেওয়া হয় এক ব্যক্তিকে। সাপ ধরাতে ট্রেনিং প্রাপ্ত ওই ব্যক্তি এসে ধীরে ধীরে কৌশলে কোবরাকে বের করেন বাইরে। হাতে নিতেই চমকে যান তিনিও। বিশাল আয়তনের এই সাপ কী করে এল ঘরে? বর্ষাকালে সাপের উৎপাত একটু বেশিই হয়। নানা সময় বাড়িতে সাপ ঢুকে পড়তে দেখা যায় এই সময়। ঘটে যায় নানা অঘটন। কিন্তু তাই বলে একেবারে বেডরুমে ঢুকে বসে থাকবে! তবে একটুর জন্য হল প্রাণে বেঁচেছেন ওই ব্যক্তি। ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: King Cobra, Kota, Viral Video

    পরবর্তী খবর