Home /News /off-beat /

Viral Video | Jawed Habib Spitting: মহিলার মাথায় থুতু ফেলে চুল কেটে দিচ্ছেন জাভেদ হাবিব! তুমুল ভাইরাল ভিডিও, দেখুন

Viral Video | Jawed Habib Spitting: মহিলার মাথায় থুতু ফেলে চুল কেটে দিচ্ছেন জাভেদ হাবিব! তুমুল ভাইরাল ভিডিও, দেখুন

Viral Video | Jawed Habib Spitting

Viral Video | Jawed Habib Spitting

করোনার সময় এভাবে থুতু কারও মাথায় দেওয়া নিয়ে ব্যাপক সমালোচনা ও বিতর্ক শুরু হয়েছে (Viral Video | Jawed Habib Spitting)।

  • Share this:

    #মুজফফরনগর: জনপ্রিয় হেয়ারস্টাইলিস্ট জাভেদ হাবিব। এক নামে তাঁকে গোটা দেশ চেনে। সেই জাভেদ হাবিবের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করলেন এক মহিলা, তাও আবার করোনাভাইরাসের এমন ভয়ংকর পরিস্থিতির সময় (Viral Video | Jawed Habib Spitting)। ঠিক কী হয়েছে? অভিযোগকারী মহিলার মাথায় থুতু ফেলতে দেখা গিয়েছে জাভেদ হাবিবকে (Viral Video | Jawed Habib Spitting)। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তে। একইসঙ্গে করোনার সময় এভাবে থুতু কারও মাথায় দেওয়া নিয়ে ব্যাপক সমালোচনা ও বিতর্ক শুরু হয়েছে (Viral Video | Jawed Habib Spitting)।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, এক স্টেজের উপর চেয়ারে বসে রয়েছেন ওই মহিলা। চুলের যত্ন নেওয়ার টিপস দিতে দিতে ওই মহিলার চুল কাটার প্রস্তুতি নিচ্ছেন জনপ্রিয় হেয়ারস্টাইলিস্ট জাভেদ হাবিব। ভিডিওতে জাভেদ হাবিবকে বলতে শোনা গিয়েছে, 'আমার চুলটা খারাপ, কেন চুলটা খারাপ? কারণ শ্যাম্পু দেওয়া হয়নি'। তিনি আরও বলতে থাকেন, 'মন দিয়ে শোনো... যদি জলের অভাব হয় না...', এই বলেই মহিলার মাথায় থুতু ফেলেন জাভেদ হাবিব। তার পর বলেন, 'আরে এই থুতুতে জীবন রয়েছে'।

    আরও পড়ুন: মঙ্গলসূত্র গলায় বাড়ির বউ ক্যাটরিনা কাইফ, দেখুন ঘরোয়া মেজাজে নায়িকা...

    দর্শকাসনে বসে থাকা প্রত্যেকেই উচ্ছ্বসিত হয়ে পড়েন, কিন্তু স্টেজে বসে থাকা মহিলার বিরক্তি মুখে ফোটে ওঠে। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মুজফফরনগরে একটি ট্রেনিং সেশন চলাকালীন এই ভিডিওটি তোলা হয়েছে। তবে কবে এই ভিডিও শ্যুট করা হয়েছে তা নিয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। নেটিজেনের দাবি, যদি করোনাকালে এই ভিডিও না-ও হয়ে থাকে, তাও এভাবে কারও শরীরে থুতু দেওয়া যায় না। জাভেদ হাবিবের এই ভিডিও নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে।

    আরও পড়ুন: ডুয়ার্সের চা বাগানে উদ্ধার শাবক চিতাবাঘকে নিয়ে চিন্তায় বনকর্মীরা, মা বাঘ শাবককে ফেরাবে তো?

    অভিযোগকারী মহিলার নাম পূজা গুপ্তা, তিনি বংশিকা নামের একটি বিউটি পার্লার চালান। তিনিও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পরে পোস্ট করেছেন। সেখানে তিনি জাভেদ হাবিবের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন এবং অভিযোগ জানিয়েছেন। তাঁর কথায়, 'আমি বারাউটের বাসিন্দা। গতকাল জাভেদ হাবিব স্যারের একটি সেমিনারে অংশ নিয়েছিলাম। তিনি আমাকে চুল কাটার জন্য মঞ্চে আমন্ত্রণ জানান। দুর্ব্যবহার করলেন তিনি। বললেন জল না থাকলে থুতু দিয়ে চুল কাটা যায়। রাস্তার নাপিতের থেকে চুল কাটব পরে, কিন্তু জাভেদ হাবিবের কাছে আর নয়।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Haircut, Viral Video

    পরবর্তী খবর