Home /News /off-beat /
Viral Video: ভূমিকম্পের আঁচ পেয়েই যেভাবে মেয়ের প্রাণ বাঁচালেন বাবা ভাবা যায় না! ভিডিও গায়ে কাঁটা জাগাবে

Viral Video: ভূমিকম্পের আঁচ পেয়েই যেভাবে মেয়ের প্রাণ বাঁচালেন বাবা ভাবা যায় না! ভিডিও গায়ে কাঁটা জাগাবে

ভূমিকম্পের আঁচ পেয়েই যেভাবে মেয়ের প্রাণ বাঁচালেন বাবা ভাবা যায় না! ভিডিও গায়ে কাঁটা জাগাবে

ভূমিকম্পের আঁচ পেয়েই যেভাবে মেয়ের প্রাণ বাঁচালেন বাবা ভাবা যায় না! ভিডিও গায়ে কাঁটা জাগাবে

বর্তমানে এক বাবা ও মেয়ের ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে, যা দেখে হতবাক নেটাগরিকরা। ভূমিকম্পের আগেই বিপদ বুঝে মেয়ের জীবন রক্ষা করলেন বাবা!

  • Share this:

    ইন্টারনেটে প্রতিদিনই বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। এর মধ্যে কিছু ভিডিও নিঃসন্দেহে আমাদের কাজে লাগে, কিছু ভিডিও আবার শুধুমাত্র আনন্দদানের উদ্দেশ্যে বানানো হয়। আবার কিছু ভিডিওতে এমন এমন আকস্মিক ঘটনার বয়ান পাওয়া যায় যা দেখে তাজ্জব বনে যেতে হয় (Viral Video)।

    বর্তমানে এক বাবা ও মেয়ের ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে, যা দেখে হতবাক নেটাগরিকরা। ভূমিকম্পের আগেই বিপদ বুঝে মেয়ের জীবন রক্ষা করলেন বাবা! ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চা মেয়েটির বাবা যেভাবে হঠাৎ শেষ মুহূর্তে মেয়েকে নিয়ে ঘর থেকে বেরিয়ে গেলেন তাতেই রক্ষা পেল তাঁর সন্তানের জীবন, এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। এখনও পর্যন্ত প্রায় লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখেছেন এবং লাইক করেছেন।

    View this post on Instagram

    A post shared by FailArmy (@failarmy)

    ওই কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে টেবিলে বসে রয়েছে, এবং অন্য একজন সম্ভবত মেয়েটির বাবা ঘরের ভিতরে চেয়ারে বসে কাজ করছিলেন। হঠাৎই দেখা যায় ওই ভদ্রলোক বাচ্চা মেয়েটিকে বাড়ি থেকে বের করে দিচ্ছেন কোলে নিয়ে, শুরুতে কিছু বোঝা না গেলেও যখন ওই ভদ্রলোকের স্ত্রীও বাইরে বেরিয়ে আসেন তখন বোঝা যায় সারা বাড়িঘর ভূমিকম্পে কেঁপে উঠেছে। আসলে ওই ভদ্রলোক প্রথমেই আঁচ করেছিলেন ভূমিকম্প হতে যাচ্ছে, তাই সবার আগে বাচ্চা মেয়েটিকে নিরাপদে বাড়ি থেকে বের করে দেন এবং নিজেরাও বেরিয়ে আসেন। এতে পুরো পরিবারই দুর্ঘটনার হাত থেকে বেঁচে যায়।

    এই ভিডিওটি সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া গিয়েছে এবং তারপর @failarmy নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৩ মিলিয়নেরও বেশি অর্থাৎ ৩০ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং লাইকের সংখ্যা প্রায় ২১ লক্ষ পেরিয়ে গিয়েছে। ভিডিওটিতে লক্ষ লক্ষ মানুষ কমেন্ট করে ওই ভদ্রলোকটির প্রশংসা করেছেন। বাবা হিসেবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে মেয়েকে বাঁচিয়েছেন ওই ভদ্রলোক। এই ভিডিওতে কমেন্ট করে হাজার হাজার মানুষ ওই বাবার ভূয়সী প্রশংসা করেছেন। অনেকে আবার কঠিন মুহূর্তে মাথা ঠান্ডা রেখে মেয়ের জীবন বাঁচামোর বুদ্ধির তারিফও করেছেন। কেন না, উনি সঠিক সময়ে বুঝতে পেরেছিলেন স্ত্রী নিজেই বেরিয়ে আসতে পারবেন, তবে মেয়েকে প্রথমে রক্ষা করা দরকার!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর