Home /News /off-beat /
Viral Video: স্রোতে ভেসে যাচ্ছে হরিণ শাবক, বাঁচাতে জলে ঝাঁপ পোষ্য কুকুরের! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: স্রোতে ভেসে যাচ্ছে হরিণ শাবক, বাঁচাতে জলে ঝাঁপ পোষ্য কুকুরের! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এমনই এক সুন্দর ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় সারাদিনে কত কিছুই না ভাইরাল হয়। কিন্তু কখনও কখনও কিছু ভিডিও-ছবি আচমকাই মনের গভীরে দাগ কেটে যায়। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এমনই এক সুন্দর ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে দেখা গিয়েছে, জলের স্রোতে ভেসে চলে যাওয়া এক হরিণ শাবককে রক্ষা করল একটি পোষ্য কুকুর (Viral Video)। কুকুরের মালকি নিজেই এই ভিডিও (Viral Video) রেকর্ড করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তার পর থেকেই সেটি মন জয় করেছে নেটিজেনের।

    View this post on Instagram

    A post shared by India Today (@indiatoday)

    আরও পড়ুন: প্রেম তো ধ্বংসও করে! পরকীয়া-যৌনতা-অপরাধবোধ... দীপিকার সম্পর্কের Gehraiyaan-র ঝলক প্রকাশ্যে

    পোষ্য কুকুরের সাহসকে কুর্নিশ জানিয়েছে নেটপাড়া। ভিডিওর কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা ও সাবাশির বন্যা। মুহূর্তে ১ লক্ষের বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি। স্বাভাবিক ভাবেই মন ভালো করা এই ভিডিও জিতে নিয়েছে অসংখ্য মানুষের হৃদয়। ভিডিওটিতে দেখা গিয়েছে, নদীর জলের স্রোতে ভেসে যাচ্ছে একটি হরিণ শাবক। পার থেকে জলে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে সেই হরিণ শাবককে মুখে করে পারে নিয়ে আসে কুকুরটি।

    আরও পড়ুন: রেমো ডি'সুজার শ্যালকের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার জেসন ওয়াটকিনসের দেহ!

    যত তাড়াতাড়ি সম্ভব সাঁতার কেটে হরিণ শাবককে সুরক্ষিত জায়গায় নিয়ে আসে কুকুরটি। হরিণ শাবকটি তখনও অসহায় ভাবে কাঁদছিল। হরিণশাবককে পারে নিয়ে আসার পর কুকুরটি মালিক সেটিকে হাত দিয়ে ধরে গাড়িতে তুলে দেয়। পোষ্যকে বলেন, 'ভালো ছেলে'। তবে ভিডিওটি কোথায় তোলা হয়েছে বা কুকুরটির নাম কী, তা জানা যায়নি। আপনার কেমন লাগল এই ভিডিও?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Super viral video, Viral Video

    পরবর্তী খবর