• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: চশমা নিয়ে দৌড় বাঁদরের! ফেরত পেতে কী 'ঘুষ' দিলেন ব্যক্তি? দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: চশমা নিয়ে দৌড় বাঁদরের! ফেরত পেতে কী 'ঘুষ' দিলেন ব্যক্তি? দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

আইপিএস অফিসার রুপিন শর্মা নিজের ট্যুইটারে সেই ভিডিও শেয়ার করেছেন (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: বাঁদরের বাঁদরামি বলে কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে (Viral Video) তেমনই বাঁদরামির কাণ্ড দেখা গিয়েছে। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)। আইপিএস অফিসার রুপিন শর্মা নিজের ট্যুইটারে সেই ভিডিও শেয়ার করেছেন (Viral Video)। তাতে দেখা গিয়েছে, এক ব্যক্তি নিজের চুরি যাওয়া চশমা ফিরে পেতে বাঁদরের সঙ্গে দরাদরি করছেন। ভিডিওতে দেখা গিয়েছে, লোকটির চশমা চুরি করে একটি লোহার খাঁচার মতো জায়গার উপর উঠে বসে রয়েেছ বাঁদরটি।

    ভিডিওতে দেখা গিয়েছে, সেই লোহার খাঁচার নীচে দাঁড়িয়ে রয়েছেন ওই ব্যক্তি। চশমা ফিরে পেতে বাঁদরটিকে তিনি একটি ফলের রসের প্যাকেট দেওয়ার চেষ্টা করছেন। এবং একই সঙ্গে হাত থেকে সেটি বাঁদরটি যখন নিতে যাচ্ছে, তখন তিনি সেটি ধরে রেখে আরেক হাত পেতে চশমাটি চাইছেন। বাঁদরও বেশ চালাক। লোকটির দেখাদেখি চশমাটি মাটিতে গড়িয়ে দিয়ে আরেক হাতে সেই জুসের প্যাকেকটি টেনে নিয়েছে সে। নিমেষে এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের।

    আরও পড়ুন: দুই মাথা-তিন চোখ নিয়ে ভূমিষ্ঠ হল গো-শাবক, গ্রামে যেন উৎসব! তুমুল ভাইরাল এই ভিডিও...

    আইপিএস অফিসার রুপিন শর্মা এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'স্মার্ট বাঁদর, এক হাতে দাও, এক হাতে নাও'। ভিডিওটি প্রায় ২০ হাজার বার দেখা হয়েছে। প্রায় ২০০০ মানুষ লাইক দিয়েছেন তাতে। প্রচুর মানুষ শেয়ারও করেছেন বাঁদরের এই বাঁদরামির ভিডিও। এক ইউজার লিখেছেন, বহু ভারতীয় মন্দিরে এভাবেই বাঁদরদের ট্রেনিং দেওয়া হয়। যেমন বারাণসী, মথুরা ও বৃন্দাবন।

    আরও পড়ুন: দই ও তেঁতুলের চাটনি দিয়ে রসগোল্লার চাট, খেয়েছেন? তুমুল ভাইরাল ভিডিও...

    আরেক ইউজার লিখেছেন, বৃন্দাবনে চুরি করা জিনিস যতক্ষণ না বাঁদরকে কিছু দেওয়া হচ্ছে, ততক্ষণ সে ফেরত দেয় না। খাবার বা কোনও পানীয় দিলে তবেই সেটি ফেরত পাওয়া যায়। আপনার কেমন লাগল ভিডিওটি?

    Published by:Raima Chakraborty
    First published: