Home /News /off-beat /
Viral Video:বাঘকে খাওয়াতে গাড়ির জানলা খুললেন ব্যক্তি, এগিয়ে এল বাঘ, তার পরের ঘটনা চমকে দেবে, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video:বাঘকে খাওয়াতে গাড়ির জানলা খুললেন ব্যক্তি, এগিয়ে এল বাঘ, তার পরের ঘটনা চমকে দেবে, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে চালক একটি লাঠিতে মাংসের টুকরো ধরে বাঘকে ডেকে নেয়, তার পরের ঘটনা স্তম্ভিত করবে

  • Share this:

ইন্টারনেটের মাধ্যমে আমরা এখন প্রতিদিন অসংখ্য ভিডিও দেখতে পাই। এর মধ্যে কিছু কিছু ভিডিও রীতিমতো রোমহর্ষক। সম্প্রতি এমনই এক ভিডিও ইন্টারনেটে আপলোড করা হয়েছে যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। কয়েক সেকেন্ডের ওই আপলোড করা ভিডিও-তে দেখা যাচ্ছে, এক বাস চালক হঠাৎই তার বাসের জানলা খুলে ভেতর থেকে হাতের ইশারায় কাউকে ডাকছেন। কাকে ডাকলেন চালক? খানিক বাদেই দর্শন মেলে জানলার ও পারে এক বিরাট আকারের বাঘের। দেখা যায় ওই বাস চালক একটি লাঠিতে মাংসের টুকরো ঝুলিয়ে ওই বাঘটিকে আমন্ত্রণ জানাচ্ছেন। বাঘটিও ওই মাংসের লোভে জানলার কাছে বিকট লাফ দিয়ে মাংসের টুকরো লুফে নেয়।

আরও পড়ুন: ভারতে বড়লোক হওয়ার সহজ পথ কী! জানা না থাকলে চট করে দেখে নিন

ভিডিও-টি ইন্টারনেটে আপলোড হতেই ভাইরাল হতে শুরু করেছে। এমন আজব দৃশ্য নেটাগরিকদের রীতিমতো স্তম্ভিত করে দিয়েছে। ভিডিও-টি ইনস্টাগ্রামে 'দ্য অ্যামেজিং টাইগার্স' (The Amezing Tigers) নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে চালক একটি লাঠিতে মাংসের টুকরো ধরে একটি বাঘকে ডেকে নেয় খাওয়ানোর জন্য। বাঘটি খুব স্বাভাবিক ভঙ্গিতে ভিতরে প্রবেশ করে এবং তারপরে জানালার ছোট ফাঁকের মধ্য দিয়ে তার মাংসের টুকরো ধরতে লাফ দেয় এবং তারপর মাংস খাওয়া হয়ে গেলে থাবা দিয়ে তার মুখ মুছে নেয়।

বাঘকে খাওয়ানোর পর, বাস চালক বাঘটিকে চলে যেতে বললে সেও স্বাভাবিক ভাবেই ফিরে যায়। ইনস্টাগ্রামে ভিডিও-টি আপলোড হতেই প্রায় ৩০,০০০ হাজারেরও বেশি লাইক পায় । ভিডিও-টির প্রতিক্রিয়ায় কেউ কেউ একে ‘সাহসী পদক্ষেপ’ বলে অভিহিত করেছেন, আবার অনেকে ড্রাইভারকে নিজের নিরাপত্তা নিয়ে আরও সংযত হওয়ারও উপদেশ দিয়েছেন।

আরও পড়ুন: ৩ কেজি ওজনের পাঁচ পাঁচটি ইলিশ উঠল জালে, দাম শুনলে চমকে যাবেন!

এক নেটানাগরিক আবার বেশ রাগত স্বরে মন্তব্য করেছেন যে, ‘আশা করি আপনি জানেন যে এই সব প্রাণীরা শুধুমাত্র এক লাফেই যে কোনও ছোট জায়গায় প্রবেশ করতে পারে। আপনাদের মতো মানুষরা লাইকের জন্য এই রকম বোকামি করতে থাকুন।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘বন্য জানোয়ারদের কোনও ভরসা নেই, এই ধরনের ভিডিও এড়িয়ে চলা উচিত। শুধুমাত্র লাইক বাড়ানোর জন্য প্রাণীদের বিরক্ত করবেন না।’

Published by:Rukmini Mazumder
First published:

পরবর্তী খবর