Home /News /off-beat /
Wounded Monkey Visits Doctor: ভাইরাল ভিডিও: বাঁদরের বুদ্ধি! নিজের ক্ষত সারাতে বাচ্চা নিয়ে সোজা ডাক্তারখানায় হাজির মা বাঁদর!

Wounded Monkey Visits Doctor: ভাইরাল ভিডিও: বাঁদরের বুদ্ধি! নিজের ক্ষত সারাতে বাচ্চা নিয়ে সোজা ডাক্তারখানায় হাজির মা বাঁদর!

Monkey Video Viral: মা বাঁদরটি এসে নিজের শরীরের ক্ষত দেখিয়ে শান্তভাবে বিছানায় বসে। ডাক্তারও সঙ্গে সঙ্গে নেমে পড়লেন কাজে।

  • Share this:

    Viral Video: মানুষের শিকড় যে বানরদের সঙ্গে যুক্ত তা মাঝেসাঝেই প্রমাণ হয়ে প্রকাশ্যে চলে আসে। বুদ্ধিতে মানুষ শ্রেষ্ঠ, তবে তা যে আসলে বানরদেরই উত্তরাধিকার এমনটাই সম্প্রতি জানান দিয়েছে ইন্টারনেটে ভাইরাল হওয়া এক ভিডিও। বানরদের চুরি, ছিনিয়ে নেওয়া এবং অদ্ভুত সব কাণ্ড কারখানার ছবি বা ভিডিও তো সকলেই দেখেছেন। কিন্তু নিজের অসুস্থতা সারাতে সোজা ডাক্তারখানাতে হাজির হয়েছে বাঁদর এমনটা শুনেছেন কি? হ্যাঁ, এমনটাই ঘটেছে বিহারের সাসারাম, রোহতাস জেলা সদরে। নিজের ক্ষতের চিকিৎসা করতে এসেছিল বাঁদরটি। চিকিৎসকও সঙ্গে সঙ্গে বাঁদরটির শুশ্রূষা করেন। চিকিৎসা হয়ে গেলে আশেপাশের কারও কোনও অসুবিধা না করে নিঃশব্দে ডাক্তারখানা থেকে বেরিয়েও যায় ওই বাঁদর।

    আরও পড়ুন- তেতো সবজি দেখেই নাক-মুখ কুঁচকে যায়? বলুন তো উচ্ছেকে কী বলে ইংরেজিতে!

    বাঁদরের ক্ষতে ব্যান্ডেজ বাঁধার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৪৫ সেকেন্ডের ওই ক্লিপটি ট্যুইটারে একজন শেয়ার করে লিখেছেন, “সাসারামে এক বাঁদর নিজের বাচ্চাদের নিয়ে নিজের চিকিৎসা করাতে উপস্থিত! চিকিৎসা করেন ডাক্তার এস এম আহমেদ। নিজেকে সৌভাগ্যশালী মনে করছেন তিনি কারণ হনুমানজি স্বয়ং তাঁর কাছে এসেছেন।”

    ভিডিওটি দেখুন:

    ডাক্তার আহমদ শাহজুমা এলাকায় তাঁর প্রাইভেট ক্লিনিকে বসেছিলেন। হঠাৎ তিনি দেখতে পান স্ত্রী বাঁদরটি তাঁর ক্লিনিকে ঢুকছে, আর তার বুকে জড়িয়ে রয়েছে ছোট্ট বাঁদর শিশু। মা বাঁদরটি এসে নিজের শরীরের ক্ষত দেখিয়ে শান্তভাবে বিছানায় বসে। ডাক্তারও সঙ্গে সঙ্গে নেমে পড়লেন কাজে। ক্ষতগুলিতে মলম লাগিয়ে একটি ব্যান্ডেজ বেঁধে দেন তিনি।

    আরও পড়ুন- মজার তথ্য: হয় সবুজ বা বাদামী, অন্য কোনও রঙের বিয়ারের বোতলের কেন হয় না জানেন?

    খবরটি শহরে ছড়িয়ে পড়লে লোকজন এমন অবাক করা ঘটনা দেখতে ভিড় জমান। ডাক্তার যখন বাঁদরের চিকিৎসায় ব্যস্ত ছিলেন তখন স্থানীয় বাসিন্দারা পুরো ঘটনাটির ভিডিও করে রাখেন যা পরে ভাইরাল হয়ে যায়। চিকিৎসায় সন্তুষ্ট হয়ে বাঁদরটি তার বাচ্চাসহ ঘটনাস্থল থেকে বেরিয়ে যায়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Monkey, Viral Video

    পরবর্তী খবর