হোম /খবর /পাঁচমিশালি /
চরম নাটকীয় মুহূর্ত! কনের গলায় মালা পরাতে যাওয়ার পথেই রাস্তা রুখে দিল প্রেমিক

Viral Video: চরম নাটকীয় মুহূর্ত! কনের গলায় মালা পরাতে যাওয়ার পথেই রাস্তা রুখে দিল প্রেমিক, ভাইরাল ভিডিওতে সুপার ধামাকা

ভাইরাল ভিডিওতে সুপার ধামাকা

ভাইরাল ভিডিওতে সুপার ধামাকা

Viral Video: ভিডিওতে দেখা যায়, বর-কনে পরস্পরকে মালা পরাতে যাওয়ার সঙ্গে সঙ্গে কনের প্রেমিকা সেখানে চলে আসেন।

  • Last Updated :
  • Share this:

ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়া আজকাল বিয়ে সংক্রান্ত ছবি আর ভিডিওতে ভরপুর। বর-কনে সম্পর্কিত ভিডিও (Viral Video) ইন্টারনেটে প্রচুর দেখা যায় শুধু নয়, নেটিজেনরা বেশ তাড়িয়ে তাড়িয়ে সেগুলি উপভোগও করেন। লাফিয়ে বাড়তে থাকে লাইক ও কমেন্ট। বর-কনের নাচের ভিডিও এবং বিয়ের মিছিলের মজার ভিডিওগুলিও প্রচণ্ডভাবে দেখা যায় বর্তমানে বিভিন্ন সোশ্যাল মিডিয়া (Bride Groom Video) হ্যান্ডেলগুলিতে। সোশ্যাল মিডিয়ায় এগুলি খুবই জনপ্রিয়। তবে মজাদার ভিডিওর পাশাপাশি মাঝে মাঝে বিয়ের কিছু ভিডিও দেখা যায়, যা দেখার পর চোখ কপালে ওঠে। এমনই একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন : বিরাট রিসার্চ! বয়ফ্রেন্ডকে মিস করলে মেয়েরা 'এই' কাজই করেন...

ভাইরাল ভিডিওটি (Viral Video) বস্তুও এক বর ও কনে এবং কনের প্রেমিক সম্পর্কিত। ভিডিওটি ছাদনাতলায় মালাবদলের সময়কার। এই ভিডিওতে যা দেখা যাচ্ছে সেই দৃশ্য দেখে প্রথমে অনেকেই কিছুটা অবাক হবেন। সেই সঙ্গে ভিডিওটি দেখার পর কনের প্রেমিকের জন্য আপনার মন কিন্তু ভারীও হয়ে যাবে। ভিডিওটি(Bride Groom Video)  দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন কেউ কেউ। আবার একই সঙ্গে ভিডিওটি (Viral Video) দেখে হাসি থামছে না অনেকের।

View this post on Instagram

A post shared by SAKHT LOGG ☠ (@sakhtlogg)

ভিডিওতে দেখা যাচ্ছে বর-কনে ছাদনাতলায় মালা নিয়ে দাঁড়িয়ে আছেন।  বিয়ের পরিবেশ জমজমাট (Viral Video)। ভিডিওতে দেখা যায়, বর-কনে পরস্পরকে মালা পরাতে যাওয়ার সঙ্গে সঙ্গে কনের প্রেমিকা সেখানে চলে আসেন। এরপর তিনি ফিল্মি স্টাইলে সংলাপ বলতে শুরু করেন (Bride Groom Video)। কনেকে জিজ্ঞেস করেন, 'তুমি কি আমাকে ভালোবাসো?'

আরও পড়ুন : 'শিক্ষককে গ্রেফতার করুন...' থানায় হাজির খুদে পড়ুয়া! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়...

জবাবে পাত্রী এমন কিছু বলেন যা কনের প্রেমিকের মন ভেঙে দেয়। পাত্রী বলে, 'তোমাকে চিনিও না, ভালোবাসা তো দূরের কথা। এখান থেকে চলে যান 'এই উত্তর শুনে আপনারও করুণা হবে পাত্রীর প্রেমিকের জন্য। ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে sakhtlogg নামে একটি অ্যাকাউন্ট থেকে। (যদিও এটি একটি প্র্যাঙ্ক ভিডিওর অংশ বলে মনে হচ্ছে। এটি সম্ভবত শুধুমাত্র মানুষের বিনোদনের জন্য তৈরি করা হয়েছে।)

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Groom Bride Video, Viral Video