Home /News /off-beat /
Viral Video: কনের বদলে শাশুড়িকে মালা বরের! তুলকালাম ছাদনাতলায়! দুর্বার গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: কনের বদলে শাশুড়িকে মালা বরের! তুলকালাম ছাদনাতলায়! দুর্বার গতিতে ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়

ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড়

Viral Video: ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হতবাক নেটিজেনরাও। এই বিয়েতে এমন কিছু দৃশ্য তুলে ধরা হয় যা দেখলে এক মুহুর্তে যেমন আশ্চর্য হবেন ঠিক পরের মুহূর্তে হাসি পেতে বাধ্য।

  • Share this:

    ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়ায় আমরা আজকাল নানা ভাইরাল ভিডিও দেখতে পাই যা দেখে কখনও যেমন হাসির রোল ওঠে আবার কখনও আমরা আঁতকে উঠি ভয়ে। কখনও অবাক হয়ে যেতে হয় কোনও ভিডিও দেখে আবার কখনও হাসি থামানো মুশকিল হয়ে পরে। তবে সম্প্রতি বিয়ের একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে যা দেখে হতবাক নেটিজেনরাও। এই বিয়েতে এমন কিছু দৃশ্য তুলে ধরা হয় যা দেখলে এক মুহুর্তে যেমন আশ্চর্য হবেন ঠিক পরের মুহূর্তে হাসি পেতে বাধ্য। চলুন দেখে নেওয়া যাক মজাদার সেই ভিডিওটি।

    ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট ‘_.chutiyapa._’ থেকে বিয়ের ভিডিওটি শেয়ার করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাত্র-পাত্রী বিয়ের বর ও কনে ছাদনাতলায় মালা বদলের জন্য তৈরি। আর সেখানে কনের পাশেই দাঁড়িয়ে তাঁর মা এবং পাত্রের বন্ধুরা (Viral Video)। এরপরই শুরু হয় চমক। ভিডিওটির পরবর্তী অংশে পাত্রটিকে দেখে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সন্দেহ হয় যে, সে হয়তো মদের নেশায় চুর হয়ে আছে এবং সেই সন্দেহই সত্য প্রমাণিত হয় পরক্ষণেই। দেখা যায় বর হাতের বড়মালাটি পাত্রীকে পরাতে গিয়ে আচমকা তার হবু শাশুড়িকে পরিয়ে বসেন। তবে এ ক্ষেত্রে দেখা যায় মালাটি তার গলায় পড়ানোর আগেই সেই আশ্চর্যজনক ঘটনা খেয়াল করে যুবকটির বন্ধুরা তাকে সামলে নেন। এরপরেই ঘটে আরেক কাণ্ড যা দেখে আর হাসি ধরে রাখা যায় না।

    ভিডিওতে এরপর দেখা যায় নিজেকে খানিকটা সামলে নিয়েও পাত্রীকে গলায় মালাটি পরাতে যাওয়ার সময় হাতে মালা থাকা অবস্থাতেই পাশের সিটে লুটিয়ে পড়ে যায় সে। ফলে নেশা যে কতটা মারাত্মক ব্যাপার, এ বিষয়টি স্পষ্ট হয়েছে ভিডিওয় (Viral Video)। ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। এমন এক মজাদার ও একইসঙ্গে আজব বিয়ের ভিডিও দেখে সকলে লাইক এবং কমেন্ট দিয়ে ভিডিওটিকে আরও ভাইরাল করে তুলেছে ইতিমধ্যেই।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর