Home /News /off-beat /

Viral Video| Wedding Baraat|| লেহেঙ্গা-গয়না-পারফেক্ট মেকআপ! বিয়ের আসরে মদ্যপান করতে করতে যুবতীর তুমুল নাচ Viral

Viral Video| Wedding Baraat|| লেহেঙ্গা-গয়না-পারফেক্ট মেকআপ! বিয়ের আসরে মদ্যপান করতে করতে যুবতীর তুমুল নাচ Viral

বিয়ের আসরে যুবতীর নাচ.। সংগৃহীত ছবি।

বিয়ের আসরে যুবতীর নাচ.। সংগৃহীত ছবি।

Viral Video Girls Drink Alcohol Dance in Baraat: পরনে লেহেঙ্গা, গয়না-মেকআপে একেবারে পারফেক্ট লুক। সেই সাজেই রাজকীয় এক বিয়ের আসরে মদ্যপান (Girls Drink Alcohol) করতে করতে এক যুবতীর তুমুল নাচ, ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: পরনে লেহেঙ্গা, গয়না-মেকআপে একেবারে পারফেক্ট লুক। সেই সাজেই রাজকীয় এক বিয়ের আসরে মদ্যপান (Girls Drink Alcohol) করতে করতে এক যুবতীর তুমুল নাচ। সম্প্রতি এমনই একটি ভিডিও বিদ্যুতের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 'শাদিসাগা' নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে দিন কয়েক আগে শেয়ার করা হয় ভিডিওটি। ইতিমধ্যেই লক্ষ লক্ষ সোশ্যাল মিডিয়া (Social Media Users) ব্যবহারকারী মজার ভিডিওটি (Viral Video) দেখে ফেলেছেন। ১০ হাজারেরও বেশি নেটাগরিক তাতে লাইক, কমেন্ট করেছেন।

    বিয়েবাড়ি মানেই দেদার মজা। মেকআপ, ড্রেস, গয়না, নাচ-গান, হই-হুল্লোড়, ব্যাপক খাওয়াদাওয়া। বাঙালি বিয়েতে নাচ-গানের তেমন চল আগে না থাকলেও, বর্তমানে বেশ চল হয়েছে। তবে অবাঙালি বিয়েতে নাচ-গানের ব্যাপক প্রচলন রয়েছে বছরের পর বছর ধরে। আর যদি হয় পাঞ্জাবি সম্প্রদায়ের বিয়ে, তাহলে তো কথাই নেই! বিয়ের কথাবার্তা শুরু হয়ার দিন থেকে নানা পর্বে থাকে নাচগানের আয়োজন। বিয়ে আর রিসেপশনের দিন তা অন্য মাত্রায় চলে যায়।

    আরও পড়ুন: ২০ ফুটের অজগরের ওপর গড়াগড়ি খাচ্ছে ছোট্ট মেয়ে! গায়ে কাঁটা দেওয়া ভাইরাল ভিডিও...

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by ShaadiSaga.com (@shaadisaga)

    যে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে, তাতে শুধু একা যুবতী নেচে চলেছেন, বা তা নিয়ে কোনও অশান্তি তৈরি হয়েছে, তা কিন্তু একেবারেই নয়। বিয়েতে ঢোল বাদকদের বিটের তালে তালে যুবতীর সঙ্গে সঙ্গে বিয়ের আসরে (Girls Drink Alcohol) উপস্থিত আরও বহু মহিলা এবং পুরুষও প্রাণ খুলে কোমর দুলিয়েছেন। আর তাঁদের সেই  বাঁধভাঙা উচ্ছ্বাস ই সকলের নজর কেড়েছে। একইসঙ্গে অই যুবতীর প্রাণখোলা স্বতঃস্ফূর্ত ভঙ্গিও সকলের বাহবা কুড়িয়েছে।

    আরও পড়ুন: কী কাণ্ড! পুরোহিত দলে ব্যাপক কোন্দল! ফল জানলে নির্ঘাত আঁতকে উঠবেন!

    ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, ঢোল বাদকরা দীপিকা পাদুকোন (Deepika Padukone) এবং সইফ আলি খান (Saif Ali Khan) অভিনীত 'ককটেল' (Cocktail) সিনেমার হানি সিংয়ের (Yo Yo Honey Singh) গাওয়া 'ও শরাবি' গানটি বাজাচ্ছেন। তাতেই লেহেঙ্গা, শাড়িতে তুমুল নাচছেন সকলে মিলে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর