Home /News /off-beat /
Viral Video: তেষট্টিতেও চাকাচাক! সারা আলি খানের গানে ড্যান্সিং দাদির মনমাতানো পারফরম্যান্স! দেখে যা বললেন নেটিজেনরা...

Viral Video: তেষট্টিতেও চাকাচাক! সারা আলি খানের গানে ড্যান্সিং দাদির মনমাতানো পারফরম্যান্স! দেখে যা বললেন নেটিজেনরা...

মনমাতানো নাচে মাতালেন দাদি

মনমাতানো নাচে মাতালেন দাদি

Viral Video : সারা আলি খানের নতুন ছবি ‘আতরঙ্গি’- র গান ‘চকা চক’- এর সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল রবি বালা শর্মাকে।

  • Share this:

    #মুম্বই : বয়স পৌঁছেছে ৬৩। কিন্তু নাচের স্টেপ দেখে অনায়াসেই বলা যায় ‘সুইট সিক্সটিন’। ছোট থেকে নাচ তাঁর বড়ই পছন্দের। ষাটের কোঠা পার করলেও তাই নাচকে এক মুহূর্তের জন্যেও ছাড়েননি রবি বালা শর্মা। নিজের নাচের (Viral Video) জন্যই বিখ্যাত তিনি। যেমন নিখুঁত স্টেপ, তেমনই অভিব্যক্তি। সব মিলিয়ে একশ তে একশ। ইনস্টাগ্রামে এই বৃদ্ধা পরিচিত ‘ড্যান্সিং দাদি’ নামে। তরুণ প্রজন্মের মতো রবি বালা শর্মাও গা ভাসান ট্রেন্ডে। জনপ্রিয় গানের সঙ্গে নেচে ঝটপট বানিয়ে ফেলেন রিলস ভিডিয়ো। আর ইনস্টাগ্রামে তা আপলোড হতে না হতেই হু হু করে ভাইরাল  (Viral Dancing Dadi) হয়ে যায়।

    আরও পড়ুন : তিন-তিনটে চাকরির পর ক্লান্ত হয়ে পড়তেন মহিলা, প্রেমিককে উপহার দিলেন সতীন?

    আরও পড়ুন : সিনেমা নাকি? অভিনব কায়দায় 'বিয়ের চিঠি' বিলি দম্পতির! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের...

    কিছুদিন আগে সারা আলি খানের নতুন ছবি ‘আতরঙ্গি’- র গান ‘চকা চক’- এর সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল রবি বালা শর্মাকে (Viral Dancing Dadi)। সারা আলি খান সিনেমায় যেরকম সবুজ শাড়ি পরেছেন অনেকটা সেই ধরনেরই শাড়ি পরতে দেখা গিয়েছিল এই বৃদ্ধাকে  (Viral Video) । তারপর ‘চকা চক’ গানের সঙ্গে দুরন্ত পারফরম্যান্স। নেটিজ়েনদের অনেকেই সেই নাচ দেখে বলেছিলেন, ইনস্টাগ্রামে তরুণ প্রজন্মের যাঁরা এই গানের সঙ্গে নেচে রিলস তৈরি করেছেন, তাঁদের বলে বলে দশ গোল দেওয়ার ক্ষমতা রাখেন রবি বালা শর্মা।

    পাঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর নতুন গান ‘বিজলি’- র সঙ্গে নাচেননি এবং রিলস তৈরি করেননি এমন ইনস্টাগ্রামারের সংখ্যা কম নয়। তারকা থেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং আম-আদমি, ‘বিজলি’ গানের সঙ্গে নেচে আগুন ঝরিয়েছেন অনেকেই। এই মিউজিক ভিডিয়োতে  (Viral Video)  ইতিমধ্যেই নজর কেড়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিও।

    আরও পড়ুন : আত্মকেন্দ্রিক নাকি আবেগপ্রবণ? আপনার পরিচিতদের চিনে নিন পায়ের আঙুল দেখেই...

    আর এই গানের সঙ্গে নেচে  (Viral Dancing Dadi) রিলস বানিয়েও তাক লাগিয়ে দিয়েছেন এই ‘ড্যান্সিং দাদি’। ইনস্টাগ্রামে ১.৫৭ লক্ষ ফলোয়ার রয়েছে রবি বালা শর্মার। ravi.bala.sharma নামে ইনস্টাগ্রামে ব্লু-টিক পেজও রয়েছে তাঁর।

    নতুন ভিডিয়োতে দেখা গিয়েছে এই ‘ড্যান্সিং দাদি’ পরেছে সাদা টি-শার্ট। তার উপর রয়েছে ইনস্টাগ্রামের লোগো। সঙ্গে পরেছেন কালো প্যান্ট। তারপর হার্ডি সান্ধুর গান ‘বিজলি’ গানে তিনি এমন নাচ করেছেন, যা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ইতিমধ্যেই এই ভিডিয়োর ৩ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর। ১০ হাজারের বেশি লাইকও দিয়েছেন নেটিজ়েনরা। সকলেই প্রশংসা করেছেন এই বৃদ্ধার নাচের। একজন ইউজার আবার তাঁকে ‘সিন্ডারেলা’ বলেও সম্বোধন করেছেন। একবাক্যে সব নেটিজ়েনরাই বলেছেন তাঁরা এই বৃদ্ধার নাচ দেখে মুগ্ধ হয়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Dancing Video, Viral Video

    পরবর্তী খবর