Home /News /off-beat /

Viral Superhero Invitation Video: সিনেমা নাকি? অভিনব কায়দায় 'বিয়ের চিঠি' বিলি দম্পতির! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের...

Viral Superhero Invitation Video: সিনেমা নাকি? অভিনব কায়দায় 'বিয়ের চিঠি' বিলি দম্পতির! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজে়নদের...

বিয়ের চিঠি নিয়ে সুপারহিরো!

বিয়ের চিঠি নিয়ে সুপারহিরো!

Viral Superhero Invitation Video: জনপ্রিয় মালায়লম সুপারহিরোর সিনেমা মিনাল মুরালি দেখে দারুণ ভাবে অনুপ্রাণিত হয়েছেন এই দম্পতি। আর তাই চেয়েছিলেন বিয়েতেও থাক সুপার হিরোর ছোঁয়া।

  • Share this:

    #কলকাতা: কে না চান যে তাঁদের বিয়েটা যেন হয় সব থেকে আলাদা হয়। ঠিক সেলিব্রিটিদের মত কিংবা একেবারে সিনেমার মতো। বিশেষ করে আজকাল সোশ্যাল মিডিয়া, প্রি-ওয়েডিং ফটোশ্যুট ইত্যাদির দৌলতে বিয়ে নিয়ে বিশেষ প্ল্যানিং আর গ্র্যান্ড ওয়েডিং প্ল্যানিং (Viral Video) রীতিমত ট্রেন্ড। ফলে বহুদিন আগে থেকেই চলতে থাকে নানারকম আয়োজন। বিয়ের দিনের পোশাক, প্রি ওয়েডিং, ভ্যেনু, মেনু, সাজসজ্জা, আমন্ত্রণ সব কিছু নিয়েই চলে জোর কদমে প্রস্তুতি। তবে এই যুগল যা করলেন (Viral Superhero Invitation Video) তা দেখে তাজ্জব নেটদুনিয়া।

    আরও পড়ুন: সংসারের চরম অনটন, অর্থকষ্ট এড়াতে চান? জেনে নিন বাড়ির কোন জায়গায় এগুলি রাখবেন না!

    দক্ষিণে অত্যন্ত জনপ্রিয় মালায়লম সুপারহিরোর সিনেমা মিনাল মুরালি দেখে দারুণ ভাবে অনুপ্রাণিত হয়েছেন এই দম্পতি। আর তাই চেয়েছিলেন বিয়েতেও থাক সুপার হিরোর ছোঁয়া  (Viral Video)। সেই ভাবেই সকলকে বিয়ের নিমন্ত্রণ জানাতে তাঁরা একটি ভিডিয়ো বানিয়েছেন। যে ভিডিযো দেখে চক্ষু ছানাবড়া নেটাগরিকদের।

    মজাদার ভিডিয়োর (Viral Superhero Invitation Video)  শুরুতেই দেখা যায় রাস্তা দিয়ে হেঁটে চলেছেন এক মহিলা। আর তাঁর ব্যাগ ছিনতাই করে পালায় এক চোর। এরপর সুপারহিরো মিনাল মুরালির মত পোশাক পরা এক ব্যক্তি হঠাৎ এসে হাজির হন রাস্তায়। তিনিই চোর-সহ মানিব্যাগ উদ্ধার করে ফেরত দেন ওই মহিলাকে। এখানেই সিনেমার শেষ নয় (Wedding Viral Video)। এরপর দেখা যায় রাস্তায় একটি মেয়েকে দুর্ঘটনার হাত থেকে বাঁচান ওই পুলিশ।

    আরও পড়ুন: টানা ৪০ বছর প্রেমের শেষে ধুমধামের বিয়ে, কিন্তু পাত্র দেখে কপালে চোখ উঠল সবার! মুহূর্তে ভাইরাল...

    ভিডিও বার্তা (Viral Superhero Invitation Video)  দেখায় যে ওই পুলিশের সঙ্গেই মেয়েটির সুন্দর সম্পর্ক গড়ে ওঠে। একসঙ্গে সময় কাটানো, পড়াশোনা করাও চলে। দারুণ একটা ক্লাইম্যাক্স যখন তৈরি হবে ঠিক তখনই পর্দায় একসঙ্গে ধাক্কা খান দুজনে। আর স্ক্রিন জুড়ে ভেসে ওঠে- ‘সেভ দ্য ডেট’  (Viral Video)। সিনেমার ইতি এখানেই।

    আরও পড়ুন: ঘোড়ায় চড়ে আসছে বর! দেখেই যা করে বসলেন কনে, নেটদুনিয়া মাত করল ভাইরাল ভিডিও

    কিন্তু এমন নাটকীয় ভিডিয়ো (Viral Superhero Invitation Video)  ক্লিপ দেখে একটু চমকেই গিয়েছেন দর্শকেরা। কারণ এভাবেই বিয়েতে আত্মীয়-বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছেন যুগলে। এমন অভিনব কায়দায় আমন্ত্রণ পত্র বিলি এর আগে কিন্তু দেখেনি নেটদুনিয়া (Viral Video)। অমল এবং অঞ্জুর বিয়ে আগামী ২৩ জানুয়ারি। আর বিয়ে উপলক্ষ্যে এই দারুণ ভিডিয়ো বার্তা (Wedding Viral Video) বানিয়েছেন ফটোগ্রাফার জিবিন জয়। পুরো ভাবনাটিও তাঁর।

    অভিনব এই ভিডিয়ো  (Viral Video) দেখে চমকে গিয়েছেন স্বয়ং সুনীল গ্রোভার। সোশ্যাল মিডিয়ায় চমকে যাওয়া ভিডিয়ো দেখে সুনীল লিখেছেন, ‘আমার দেখা সেরা বিয়ের আমন্ত্রণ। অমল ও অঞ্জুকে অভিনন্দন। দুজনে মিলে দুর্দান্ত জীবন কাটাও’। ভিডিয়ো দেখে সকলেই দারুণ প্রশংসা করেছেন। এমন নতুন ধরণের ভাবনার তারিফও করেছেন সকলে। ভবিষ্যতে এই জুটির থেকে আরও অভিনব (Wedding Viral Video) কিছু প্রত্যাশা করেছেন বলেও জানিয়েছেন অনেকেই। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় প্রায় পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। আর ভরিয়ে দিয়েছেন দুই আগামী বড়-বধূর প্রশংসায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Wedding Video

    পরবর্তী খবর