হোম /খবর /পাঁচমিশালি /
স্কুটিতে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন কনে নিজেই! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

Viral Video|| স্কুটিতে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন কনে নিজেই! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

স্কুটিতে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন কনে নিজেই।

স্কুটিতে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে এলেন কনে নিজেই।

Bride Brings Her Own Baarat: স্কুটির পিছনে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে আসছেন কনে নিজেই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media Users) ভাইরাল হয়েছে।

  • Last Updated :
  • Share this:

#ভাইরাল ভিডিও: পরনে লেহেঙ্গা, গা ভর্তি গয়না-মেকআপে একেবারে পারফেক্ট লুক। সেই সাজে স্কুটির পিছনে চাপিয়ে বরকে ছাদনাতলায় নিয়ে আসছেন কনে নিজেই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media Users) ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি (Viral Video) হাজার হাজার ব্যবহারকারী  দেখে ফেলেছেন। হিন্দুস্থান টাইমসের রিপোর্ট অনুযায়ী, বিয়েবাড়িটি ছিল উত্তরপ্রদেশের ফিরোজাবাদে।

বিয়েবাড়ি মানেই দেদার মজা। মেকআপ, ড্রেস, গয়না, নাচ-গান, হই-হুল্লোড়, ব্যাপক খাওয়াদাওয়া। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম ছিল না। তবে ব্যতিক্রম ছিল বরের এন্ট্রিতে। জানা গিয়েছে, কনের নাম কাজল। এ দিন সে তাঁর বরের বাড়িতে পৌঁছে যায়। তারপর নিজের স্কুটির পিছনে চাপিয়ে বরকে নিয়ে পৌঁছে যায় নিজের বাড়ির ছাদনাতলায়।

আরও পড়ুন: ঘোড়ায় টানা বরের গাড়ি আচমকা জ্বলে উঠল দাউদাউ করে! ভয়াবহ সেই ভিডিও মুহূর্তে ভাইরাল...

সমাজের নানা প্রথা ভাঙার রীতি আজকাল প্রায়শই চোখে পড়ছে। কখনও মেয়েরা ছেলে দেখতে তাঁদের বাড়ি পৌঁছে যাচ্ছে। কোথাও স্ত্রীর যেভাবে স্বামীকে প্রণামের রীতি ছিল, তার জায়গায় বিপরীত ছবি দেখা যাচ্ছে। আবার কোথাও সিঁদুর দানের পরে সেই সিঁদুরের টিকা মেয়ের কপাল থেকে নিয়ে পরিয়ে দেওয়া হচ্ছে নতুন বরের কপালে।

এ ক্ষেত্রে অবশ্য একেবারে অন্য এক ঘটনা ঘটেছে। এ ক্ষেত্রে বরকেই তাঁর বাড়ি থেকে বিয়ের জন্য আনতে চলে গিয়েছিল খোদ কনে কাজলই। কনের এই কাজে সকলেই তাঁকে হাততালি দিয়ে উৎসাহিত করেছেন। ফুল ছড়িয়ে নতুন বর-কনেকে বিয়ের মণ্ডপে অভ্যর্থনা জানিয়েছেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Viral Video