Home /News /off-beat /
Blindfolded Man Draws Sonu Sood Portrait: চোখ বেঁধে উল্টো করে সোনু সুদের ছবি আঁকলেন ভক্ত! নিমেষে ভাইরাল ভিডিও

Blindfolded Man Draws Sonu Sood Portrait: চোখ বেঁধে উল্টো করে সোনু সুদের ছবি আঁকলেন ভক্ত! নিমেষে ভাইরাল ভিডিও

Sonu Sood Painting

Sonu Sood Painting

Viral Video: অভিনেতা সোনুর সঙ্গে দেখা করে তাঁকে এই প্রতিকৃতি উপহার দিতে চেয়েছেন আজমের

  • Share this:

    Sonu Sood: সাধারণ জনগণের কাছে সোনু সুদ শুধু মাত্র একজন বলিউড অভিনেতার নাম নয়। অভাবীদের, সমস্যায় পড়া মানুষকে সাহায্য করতে কখনও দ্বিধা না করা এই মানুষটিকে তাঁর ভক্তরাও সবসময়ই ভালবাসায় ভরিয়ে রাখেন। আজমের আলম নামে সোনু সুদের এমনই একজন প্রশংসক ভক্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। চোখ বেঁধে অভিনেতার একটি প্রতিকৃতি এঁকেছেন আজমের! ট্যুইটারে শেয়ার করা ওই ভিডিওটিতে আজমের আলম চোখে কালো কাপড় বেঁধে উল্টো করে সোনুর একটি প্রতিকৃতি আঁকেন অসামান্য দক্ষতায়।

    আরও পড়ুন- Happy Father's Day 2022: ভারতীয় রাজনীতিতে দাপিয়েছেন কোন বাবা-সন্তান জুটিরা?

    ভিডিও ক্লিপটিতে দেখা গিয়েছে, আজমের আলম অনুষ্ঠানে মঞ্চে ছবি আঁকার জন্য প্রস্তুত হচ্ছেন। তিনি নিজের বন্ধ চোখের উপর লবণের একটি স্তর রাখেন। একজন ব্যক্তি কালো কাপড় দিয়ে তাঁর চোখ বেঁধে দেন যাতে কোনও কিছুই আজমের দেখতে না পান।

    আজমের আলম তখন চোখ বাঁধা অবস্থায় ক্যানভাসের দিকে এগিয়ে যান এবং প্রতিকৃতি আঁকা শুরু করেন। দক্ষ হাতে উল্টো করে প্রতিকৃতি আঁকতে শুরু করেন তিনি। দর্শকরা অধীর আগ্রহে আঁকাটি শেষ হওয়ার জন্য  অপেক্ষা করেন। কয়েক মিনিটের মধ্যে, আজমের চূড়ান্ত ছোঁয়া বুলিয়ে ক্যানভাস ঘুরিয়ে দেন এবং সকলেই সোনু সুদের একটি নিখুঁত প্রতিকৃতি দেখতে পান। জনসাধারণে উল্লাস ও করতালিতে ফেটে পড়ে অনুষ্ঠানস্থল।

    ভিডিওর ক্যাপশন অনুযায়ী, আজমের আলম বিহারের সিওয়ানের বাসিন্দা। অভিনেতা সোনুর সঙ্গে দেখা করে তাঁকে এই প্রতিকৃতি উপহার দিতে চেয়েছেন আজমের। ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় আজমেরের এই ইচ্ছা খানিক ফলপ্রসূও হয়। সোনু সুদ আজমেরের এই অসাধারণ প্রতিভার প্রশংসা করে একটি ট্যুইটে লেখেন, “কামাল কা বান্দা হ্যায় ভাই”।

    আরও পড়ুন- সময় ঘোরে উল্টোদিকে, বরকনে ঘোরেন উল্টো সাতপাক! ভারতের এই রাজ্যে চলে আজব ঘড়ির কাঁটা

    অন্যান্যরাও এই কাজ দেখে বিস্মিত হয়েছেন এবং আলমের প্রশংসা করেছেন। আবেগ দিয়ে আঁকা এই ছবি প্রমাণ করে সোনু সুদ কীভাবে সবার হৃদয়ে বিশেষ স্থান অর্জন করেছেন। সোনু সুদ নিজের জনহিতকর কাজের জন্য সুপরিচিত। অভাবীদের সাহায্য করার জন্য তিনি সুদ চ্যারিটি ফাউন্ডেশনও চালান।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Sonu Sood

    পরবর্তী খবর