Home /News /off-beat /
Viral Video: দিন-দুপুরে এসব কী! ফল কাটছেন নাকি খুন করছেন? ব্যক্তির ভিডিও হুহু করে ভাইরাল

Viral Video: দিন-দুপুরে এসব কী! ফল কাটছেন নাকি খুন করছেন? ব্যক্তির ভিডিও হুহু করে ভাইরাল

Viral Video: একী! ভরা বাজারে এসব কী করছেন ফল বিক্রেতা! ফল কাটা নাকি খুন? চমকে যাবেন ভিডিও দেখলে!

  • Share this:

    #নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় রোজ নতুন কিছু সামনে আসে। তার মধ্যে সব থেকে জনপ্রিয় হল ভাইরাল ভিডিও। আজকাল রিল ভিডিওর জনপ্রিয়তাও তুঙ্গে। টিকটক বন্ধ করে দেওয়ার পর থেকেই ফেসবুক রিল এবং ইনস্টাগ্রাম রিলের একটা আলাদা মার্কেট হয়েছে ভারতীয় সোশ্যাল মিডিয়া বাজারে। নানা ভিডিও প্রতিদিন সামনে আসে। সম্প্রতি একটি ভিডিও দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। এসব কী করছেন তিনি!

    সোশ্যাল মাধ্যমে নিজের প্রতিভার জন্য অনেকেই এর আগে ভাইরাল হয়েছেন। তার মধ্যে সব চেয়ে বেশি যার নাম সামনে এসেছে সে হল রাণু মন্ডল। অন্যদিকে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরও কিন্তু কম যান না! রাতারতি শুধু ভারতে নয় গোটা বিশ্বে ভাইরাল হয়ে যান ভুবন বাদ্যকর। ঝুপরি থেকে এখন তাঁর বাড়ি ঝা চকচকে। ব্যবহার করছেন আইফোন। যা তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি। কিন্তু যে ভিডিওটি নিয়ে কথা হচ্ছে তা দেখলে আপনি অবাক হবেন।

    View this post on Instagram

    A post shared by Firstpost (@firstpost)

    মাঝ রাস্তায় ফল বিক্রি করছেন এক ব্যক্তি। তাঁর কাছে তরমুজ, পেঁপে, আপেল, কলা থেকে সব রকম ফল রয়েছে। এ তো ঠিক আছে। নতুন কিছু নয়। কিন্তু মুশকিল হল যেই কেউ ফল কিনতে যাচ্ছেন ওমনি নিজের রূপ দেখাচ্ছেন ওই ব্যক্তি। গলা দিয়ে ভয়ঙ্কর আওয়াজ বের করছেন। বদলে ফেলছেন মুখের ভঙ্গিমা। ধারালো অস্ত্র দিয়ে এক কোপ বসাচ্ছেন তরমুজ কিংবা পেঁপেতে! তারপর সেই কাটা ফল হাতে নিয়ে আবার চিৎকার করছেন! এই ভিডিও দেখলে মনে হতেই পারে, ফল বিক্রি করছেন নাকি খুন করছেন! এমন অভিব্যক্তি কেন? জানা গিয়েছে ক্রেতাদের নিজের দিকে টানার জন্যই এই কৌশল নিয়েছেন ওই ব্যক্তি। তাঁর এই আজব কায়দা দেখতে রোজ বহু মানুষ ভিড় জমান দোকানের সামনে। বিক্রিও বেড়ে গিয়েছে কয়েকগুণ। এই ভিডিও সোশ্যাল মাধ্যমে আসতেই ভাইরাল হয়। অনেকেই বলেছেন, এতো মনে হচ্ছে ফল কাটা নয়, খুন করা! সে যাই কমেন্ট আসুক না কেন, এই ভিডিও এখন ঝড়ের গতিতে ভাইরাল!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Fruit dealer, Instagram, Viral Video

    পরবর্তী খবর