Home /News /off-beat /
Viral Optical Illusion: কঠিনতম ধাঁধা! ১৩ সেকেন্ডের মধ্যে খুঁজতে হবে নীল চোখের শিয়াল, পারবেন কি আপনি?

Viral Optical Illusion: কঠিনতম ধাঁধা! ১৩ সেকেন্ডের মধ্যে খুঁজতে হবে নীল চোখের শিয়াল, পারবেন কি আপনি?

Viral Optical Illusion

Viral Optical Illusion

Spot the blue-eyed fox: সমস্ত বাদামী চোখের শিয়ালের মধ্যে নীল চোখওয়ালা শিয়ালকে খুঁজে পেতে মাত্র ১৩ সেকেন্ড সময় পাবেন।

  • Share this:

    Viral Brain Teaser: নেটবিশ্বে ভাইরাল হওয়া কঠিনতম অপটিক্যাল ইলিউশন নিয়ে এখন জেরবার মানুষ! এই ধাঁধাটি অনেককেই মাথার চুল ছিঁড়তে বাধ্য করছে প্রায়। লুকানো প্রাণীকে খুঁজে পেতে হবে। মূলত একটি নীল চোখের শিয়ালকে এই অপটিক্যাল ইলিউশন ছবি থেকে খুঁজে বের করতে হবে। এই ছবিটি ভালো করে মাথা খাটিয়ে দেখুন, নীল চোখের শিয়াল চোখে পড়ছে কি আপনার? তবে অনন্ত কাল সময় নেই মোটেও, সমস্ত বাদামী চোখের শিয়ালের মধ্যে নীল চোখওয়ালা শিয়ালকে খুঁজে পেতে মাত্র ১৩ সেকেন্ড সময় পাবেন।

    আরও পড়ুন- চোখ, মাড়ি, এমনকি পুরুষাঙ্গেও ট্যাটু! দেখুন সবচেয়ে বেশি ট্যাটুর গিনেস রেকর্ড জয়ীকে

    পরীক্ষাটি তৈরি করেছে ব্রিটিশ যুক্তরাজ্যের বুক অ্যান আই টেস্ট। তাঁদের মতে, লুকানো শিয়াল খুঁজে পেতে ১ মিনিটের কিছু বেশি সময়ই লাগবে। কিন্তু অনেকেই ১০ সেকেন্ডেরও কম সময়ে লুকানো শিয়াল খুঁজে পেয়েছেন বলে দাবি করেছেন।

    সুতরাং, অতিরিক্ত ৩ সেকেন্ড নিন। ১৩ সেকেন্ডের মধ্যে লুকানো শিয়াল খুঁজুন।

    ভালো করে দেখুন ছবিটি:

    শিয়াল খুঁজে পেয়েছেন? বাদামী চোখের শিয়ালের মধ্যে নীল চোখের শিয়াল খুঁজে পেতে গিয়ে ধাঁ ধাঁ লেগে যাওয়ার জোগাড়? সামান্য কিছু ইঙ্গিত দেওয়া যেতেই পারে। আপনি যে শিয়াল খুঁজছেন তার মাথার খুলি স্বাভাবিকের চেয়ে বড়। এটি রয়েছে ছবির ধাঁধার বাম দিকে। এবার দেখুন আর খুঁজুন।

    আরও পড়ুন- এই বালিশের দাম ৪৫ লক্ষ টাকা! কী এমন রয়েছে পৃথিবীর সবচেয়ে দামী বালিশে?

    এখনও কি শিয়াল খুঁজে পেলেন না!

    একটি নীল চোখের শিয়াল অন্য একটি শিয়াল বন্ধুর সঙ্গে বসে আছে যা দেখে গাছের গোড়া বলে মনে হচ্ছে। এই অপটিক্যাল ইলিউশনটি কঠিন, কারণ চোখ দিয়ে খুঁজতে গিয়ে সর্বত্র নীল চোখই দেখতে থাকেন মানুষ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Optical Illusion Image, Viral optical illusion

    পরবর্তী খবর