• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Christmas 2021: বড়দিনে এ কেমন কেক! সান্তা ক্লজের হাল দেখে চোখ কপালে উঠেছে দুনিয়ার

Christmas 2021: বড়দিনে এ কেমন কেক! সান্তা ক্লজের হাল দেখে চোখ কপালে উঠেছে দুনিয়ার

Photo: Twitter

Photo: Twitter

Viral Christmas Cake: কেউ সেটাকে ফানি ক্রিসমাস কেক বলছেন, আবার অনেকে এর সমালোচনা করছেন।

  • Share this:

#লন্ডন: ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিন পুরো বিশ্বেই খুব ধুমধাম সহকারে পালন করা হয়। এই দিন বিভিন্ন আচার-অনুষ্ঠান পালনের সঙ্গে যা না হলে চলে না, সেটি হল বড়দিনের কেক (Christmas Cake)। কিন্তু সম্প্রতি সামনে এসেছে এমন একটি বড়দিনের কেকের ছবি, যা দেখে সকলের চোখ কপালে উঠতে বাধ্য। ইংল্যান্ডের ৬০ বছর বয়সী এক মা তাঁর মেয়ের আবদারে এমন এক বড়দিনের কেক তৈরি করেছেন, যা দেখে সকলেই চমকে উঠছেন। সোশ্যাল মিডিয়ায় এই কেকের ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। কেউ সেটাকে ফানি ক্রিসমাস কেক বলছেন, আবার অনেকে এর সমালোচনা করছেন (Christmas 2021)।

আরও পড়ুন-প্রতি দিন ১০০ টাকা করে বিনিয়োগ করে হয়ে যান ১ কোটি টাকার মালিক ! জেনে নিন উপায়

ইংল্যান্ডের (England) ইস্ট লন্ডনের (East London) ৩০ বছর বয়সী ডেনা হুসেন (Dena Huseyin) তাঁর ৬০ বছর বয়সী মা জ্যাকির (Jackie) কাছে অনুরোধ করেছিলেন তাঁর জন্য ক্রিসমাস কেক তৈরি করার জন্য। কিন্তু যখন জ্যাকি তাঁর মেয়ের জন্য ক্রিসমাস কেক তৈরি করে তার ছবি তুলে মেয়েকে পাঠান, সেই ক্রিসমাস কেকের ছবি দেখে ডেনা অবাক হয়ে যান। জ্যাকি সেই ক্রিসমাস কেকের ওপরে একটি সান্তা ক্লজ তৈরি করেন, কিন্তু সেই সান্তা ক্লজ যেরকম আমরা দেখে অভ্যস্ত, ঠিক সেই সান্তা ক্লজের মতো নয়। সেই ক্রিসমাস কেকে বদলে দেওয়া হয়েছে সান্তা ক্লজের ভাবমূর্তিকে।

ক্রিসমাস কেকে বিনা প্যান্টে নেশাগ্রস্ত সান্তা ক্লজ

আসলে জ্যাকি যে ক্রিসমাস কেক তৈরি করেছেন তার ওপরে নেশাগ্রস্ত এক সান্তা ক্লজ (Drunk Santa Claus On Cake) তৈরি করা হয়েছে। সেই সান্তা ক্লজকে দেখে মনে হচ্ছে সে খুব নেশা করে সেই কেকের ওপর পড়ে রয়েছে অচেতন অবস্থায়। কিন্তু সবথেকে অবাক করে দেওয়া ব্যাপার হল সেই মহিলা সান্তা ক্লজকে কোনও প্যান্ট পরাননি (Nude Santa Clause On Cake)। সেই মহিলা সান্তা ক্লজের গোপন অঙ্গ (Santa Claus Private Parts Shown On Cake) ডিজাইন করে সেই ক্রিসমাস কেক তৈরি করেছেন। সেই ক্রিসমাস কেক দেখে মনে হচ্ছে নেশাগ্রস্ত এক সান্তা ক্লজ বিনা প্যান্টে কেকের ওপরে বসে রয়েছে। সেই ক্রিসমাস কেক দেখে স্বাভাবিক ভাবেই অবাক হয়ে যান মেয়ে ডেনা হুসেন (Dena Huseyin)।

আরও পড়ুন-সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

সান্তা ক্লজের প্যান্ট তৈরি করার জন্য ছিল না লাল রঙ

জ্যাকি জানিয়েছেন যে অনেকদিন ধরেই তাঁর ইচ্ছা কেক তৈরি করার। তাই মেয়ের অনুরোধে তিনি ক্রিসমাস কেক তৈরি করা শুরু করেন। কিন্তু তিনি একটি মজাদার কেক বানাতে চেয়েছিলেন। এর জন্য তিনি নেশাগ্রস্ত সান্তা ক্লজ তৈরি করেন। কিন্তু সান্তার প্যান্ট তৈরি করার সময় তিনি দেখেন যে লাল রঙ শেষ হয়ে গিয়েছে। এর পর তিনি সান্তার গোপন অঙ্গ তৈরি করে দেন, সেই ক্রিসমাস কেক আরও মজাদার বানানোর জন্য!

Published by:Siddhartha Sarkar
First published: