হোম /খবর /পাঁচমিশালি /
শিক্ষক 'X' এর মান জানতে চাইলেন! উত্তরে যা লিখল পড়ুয়া, সোশ্যাল মিডিয়ায় ঝড়!

শিক্ষক 'X' এর মান জানতে চাইলেন... উত্তরে যা লিখল পড়ুয়া, সোশ্যাল মিডিয়ায় ঝড়!

সোশ্যাল মিডিয়া ভাইরাল

সোশ্যাল মিডিয়া ভাইরাল

Viral News: এমন কিছু ভাইরাল হয়েছে, উত্তর পড়ে ওই শিক্ষক ভীষণ রেগে গেলেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তা নিয়ে তুমুল জল্পনা শুরু করেছে।

  • Share this:

ভাইরাল ভিডিও: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক ছাত্রের উত্তর। এক ছাত্রকে 'স্ত্রী' শব্দের অর্থ নিয়ে প্রশ্ন করা হয়, 'স্ত্রী'-র সংজ্ঞা কী? এরপর তার মজার উত্তর দেখে চমকে গেলেন শিক্ষক। কিন্তু এবার এমন কিছু ভাইরাল হয়েছে, উত্তর পড়ে ওই শিক্ষক ভীষণ রেগে গেলেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তা নিয়ে তুমুল জল্পনা শুরু করেছে।

গণিত প্রশ্নে মান জিজ্ঞাসা!ভাইরাল হওয়া এই উত্তরপত্রটি ট্যুইটারে একজন ব্যবহারকারী শেয়ার করেছেন। প্রশ্নে 'X' এর মান কী তা জিজ্ঞাসা করা হয় পড়ুয়াদের। এই প্রশ্নটি সম্ভবত একটি অঙ্কের প্রশ্নের সঙ্গে সম্পর্কিত ছিল কারণ গণিতে, যখন একটি অজানা সংখ্যার মান গণনা করতে হয়, তখন এটি প্রায়শই x হিসাবে নেওয়া হয় এবং অবশেষে সমস্ত সমীকরণ অনুসারে এর মান গণনা করা হয়।

আরও পড়ুন: নারীর এই ৫ গোপন 'বিষয়েই' বেশি আকর্ষণ পুরুষদের! সমীক্ষায় ফাঁস চমকে দেওয়া তথ্য, একেবারে কল্পনার বাইরে!

আরও পড়ুন: জবজবে করে 'ঘি' মাখিয়ে রুটি খেলেই ওজন বাড়বে? নাকি হুড়হুড়িয়ে Weight Loss? সত্যিটা জানলে মাথা ঘুরে যাবে!

কিন্তু উত্তর পত্রে এই ছাত্র বিস্ময়কর কাজ করে বসে। সে তার ব্যক্তিগত জীবনের সঙ্গে এই X জড়িয়ে ফেলে। উত্তরে সে লিখেছে, 'সে আমার জীবন'। এর পরে এই উত্তরপত্রে আরেকটি মজার জিনিস দেখা গেল। তাতে দেখা গেল শিক্ষকও লাল কালি দিয়ে উত্তরের মূল্যায়ন করেছেন। তিনি দশের মধ্যে শূন্য নম্বর দিয়েছেন। শুধু তাই নয়, ওই ছাত্রকে নিজের মাকে ডেকে নিয়ে আসার কথাও লিখেছেন তিনি।

ইন্টারনেটে ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে এই উত্তরপত্র। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা খুবই মজা পেয়েছেন। এই প্রশ্নের উত্তর ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। একজন ব্যবহারকারী লিখেছেন, ছেলেটি এমন সঠিক উত্তর দিয়েছে, এর পরেও তাকে শূন্য নম্বর দেওয়া হয়েছে। অন্য এক ব্যবহারকারী এটাও লিখেছেন যে, "ভাই লিখুন পড়তে হবে, নইলে এভাবেই থেকে যাবে।" বর্তমানে এই ট্যুইটটি রীতিমতো ভাইরাল হচ্ছে। একনজরে দেখে মনে হচ্ছে এটি কোনও একটি স্কুলের পরীক্ষার উত্তরপত্র যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Viral, Viral News