Home /News /off-beat /
Viral News: জেল পেন দিয়ে নখের উপর দাগ? এই নেল-আর্টের খরচ নাকি ৩৭০০ টাকা!

Viral News: জেল পেন দিয়ে নখের উপর দাগ? এই নেল-আর্টের খরচ নাকি ৩৭০০ টাকা!

Viral News

Viral News

সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল এই ছবি (Viral News)।

  • Share this:

    #জর্জিয়া: বিউটি পার্লারে গিয়ে ম্যানিকিওর ও পেডিকিওর করানো খুবই জরুরি। তারই সঙ্গে ইদানীং নেল আর্টেরও রমরমা (Viral News)। অনেক মহিলাই নখের উপর নানা কারুকার্য, রঙের মিশেল করে নখকে সািজয়ে তোলেন। তেমনই মার্কিন মুলুকের জর্জিয়ার বাসিন্দা এক মহিলা গিয়েছিলেন পার্লারে। সেখানে গিয়ে ম্যানিকিওর করিয়ে নেল আর্ট করান তিনি। কিন্তু গোল বাঁধে, সেই আর্ট দেখার পর। ডিম্বাকৃতি নখের শেপে নীল কালির জেল পেন দিয়ে যেন দাগ কাটা হয়েছে। আর সেই কাজের জন্য দিতে হয়েছে ভারতীয় মুদ্রায় ৩ হাজার ৭০০ টাকা।

    আরও পড়ুন: মুহূর্তের মধ্যে লতা মঙ্গেশকর হয়ে গেলেন শিল্পী! যেন ম্যাজিক, দেখুন ভাইরাল ভিডিও

    এলারি নামের ওই মহিলা নখের উপর এমন নীল কালির দাগ এবং তার খরচ শুনে চমকে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ম্যানিকিওর ও আর্ট করা নখের ছবি (Viral News)। সেই নেল আর্ট দেখে তাঁর মনে হচ্ছে যেন, কোনও শিশু জেল পেন দিয়ে নখের উপর দাগ কেটে দিয়েছে। টিকটকে সেই ভিডিও শেয়ার করেছেন ওই যুবতী। তার সঙ্গে নিজের মনের দুঃখের কথাও জানিয়েছেন। এমন অদ্ভুত ডিজাইনের উপর এমন ভয়ঙ্কর নেল আর্ট দেখে নিজেই বিমর্ষ হয়ে পড়েছেন যুবতী।

    এলারির নখের আর্ট এলারির নখের আর্ট

    আরও পড়ুন: বিস্কুটের গায়ে ফুটো করা থাকে কেন? কোনওদিন ভেবেছেন?

    অনেকেই এলারির সেই ভিডিওতে কমেন্ট করেছেন। কেউ জানতে চেয়েছেন, এর জন্য কি পয়সা দিয়েছেন আপনি? অনেকেই আবার সরাসরি তাঁকে বলেছেন, বাজে ভাবে ঠকানো হয়েছে তাঁকে। কেউ আবার এলারির কথার সঙ্গে সহমত হয়ে বলেছেন, সত্যিই এই নেল আর্ট দেখে মনে হচ্ছে কোনও বাচ্চা নীল জেল পেন দিয়ে এঁকে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল এই ছবি (Viral News)।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Nail art, Viral News

    পরবর্তী খবর