Home /News /off-beat /
Viral News: ৩১ বছরেই সব দাঁত খুইয়ে অশীতিপর অ্যাশলে, সোশ্যাল মিডিয়ায় হইচই!

Viral News: ৩১ বছরেই সব দাঁত খুইয়ে অশীতিপর অ্যাশলে, সোশ্যাল মিডিয়ায় হইচই!

৩১ বছরেই সব দাঁত খুইয়ে অশীতিপর অ্যাশলে, সোশ্যাল মিডিয়ায় হইচই!

৩১ বছরেই সব দাঁত খুইয়ে অশীতিপর অ্যাশলে, সোশ্যাল মিডিয়ায় হইচই!

Viral News: মাত্র ৩১ বছরেই তাঁর চেহারা হয়ে উঠেছে ৮০ বছরের বৃদ্ধার মতো। কারণ আর কিছুই নয়, তাঁরই অসংযমী জীবন ৷

  • Share this:

    সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখলে আঁতকে উঠতে হয়। ফুটফুটে মেয়েটি যেন কিছু দিনের মধ্যেই বুড়িয়ে গেলেন একেবারে। মাত্র ৩১ বছরেই তাঁর চেহারা হয়ে উঠেছে ৮০ বছরের বৃদ্ধার মতো। কারণ আর কিছুই নয়, তাঁরই অসংযমী জীবন (Viral News)।

    নেশা কী ভাবে একজন মানুষকে নষ্ট করে, কী ভাবে তার অনেক ক্ষতি করে— সে সব উদাহরণ চোখের সামনে দেখা যায় হাজারটা। এ যেন তারই সর্বশেষ সংযোজন। এমন অনেক মহিলার ছবি দেখলে আর তাঁদের আসল বয়স জানলে চোখ কপালে ওঠারই কথা।

    আরও পড়ুন-বাংলায় কড়া নাড়ছে বর্ষা, মৌসুমী বায়ুর প্রভাবে প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গে

    এই যেমন, আমেরিকার টেনেসির বাসিন্দা অ্যাশলে বাটলার (Ashley Butler)। মাত্র ৩১ বছর বয়সী এই যুবতীর তীব্র মাদকাসক্তি তাঁকে গত কয়েক বছরে অশীতিপর করে তুলেছে, চেহারায়। ক্রমাগত নেশা করে করে নিজের জীবনে মারাত্মক অভিশাপ ডেকে এনেছেন এই মহিলা। তাঁর সমস্ত দাঁত পড়ে গিয়েছে তিরিশের কোঠাতেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখলে ভয় পেয়ে যাওয়ারই কথা। কিন্তু নকল দাঁত লাগিয়ে নিলেই অ্যাশলেকে আবার আগের মতো সুন্দর দেখায়। কিন্তু তাতে কী আর সোশ্যাল মিডিয়ার কটাক্ষ পিছু ছাড়ে! অ্যাশলেকে ক্যাটফিশ (Catfish) বলে ডাকলে শুরু করেছেন নেটিজেনরা। আর তা নিয়েই মন খারাপ অ্যাশলের।

    আরও পড়ুন-চেকআপ না করানোই কি ভুল ছিল কেকে-র? ময়নাতদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য 

    তবে এর পিছনে রয়েছে এক দুঃখজনক ইতিহাসও। অ্যাশলে জানিয়েছেন, কী ভাবে ধীরে ধীরে মাদকের কবলে পড়েছেন তিনি। আর আসক্তি ঘিরে ধরেছে তাঁকে। যুবতীর দাবি, খুব ছোট বেলা থেকেই তিনি গার্হস্থ্য হিংসার শিকার। তার পর থেকেই নেশা এসেছে তাঁর জীবনে। তার সরাসরি প্রভাব পড়েছে তাঁর দাঁতের উপর। বছরের পর বছর নেশা করায় দাঁতে সংক্রমণ দেখা দেয়। দাঁত খারাপ হতে থাকে এবং এক সময় পড়ে যায়। বেশ কিছু দাঁত তুলে ফেলতেও হয়। পরবর্তীতে নকল দাঁত লাগানোর ব্যবস্থা করেন অ্যাশলে।

    পুরনো চেহারা তো ফিরে পেলেন অ্যাশলে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় শুরু হল কটূক্তি। অ্যাশলেকে ক্যাটফিশ বলে ডাকতে শুরু করলেন নেটিজেনরা। আর তা নিয়ে বেশ আপত্তি রয়েছে এই তরুণীর।

    আরও পড়ুন-ব্রেক-আপের বদলা, তরুণীর মুখে নিজের নিজের নাম খোদাই করলেন প্রাক্তন!

    আসলে সোশ্যাল মিডিয়ায় যাঁরা মেক-আপের সাহায্যে বা কোনও প্রযুক্তির কারিকুরিতে নিজেদের চেহারা বদলে ছবি পোস্ট করেন তাঁদের ক্যাটফিশ বলা হয়। এই বিষয়টিই খারাপ লাগে অ্যাশলের।

    তিনি বলেন যে তিনি নকল দাঁত পরেন, তা নিজের প্রয়োজনে। অন্যদের দেখানোর জন্য নয়। এমনকী নিজের আসল চেহারা নিয়েও তাঁর মনে কোনও দ্বন্দ্ব নেই। তাই দু’ধরনের ছবিই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

    তবে এ পৃথিবীর সবই তো খারাপ নয়। তার দৃষ্টান্তও অ্যাশলে। নিজের দাঁতের চিকিৎসা করা বা নকল দাঁত লাগানোর সামর্থ তাঁর ছিল না। অ্যাশলে জানান, সোশ্যাল মিডিয়ায় তাঁর অবস্থার কথা জানতে পেরেই চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। প্রায় সাড়ে সাত লক্ষ টাকা খরচ করে নকল দাঁত তৈরি করতে পেরেছেন অ্যাশলে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর