Home /News /off-beat /
Viral News: কী কাণ্ড! আচমকা লোডশেডিংয়ে অদলবদল হয়ে গেল বর-কনে! তার পর?

Viral News: কী কাণ্ড! আচমকা লোডশেডিংয়ে অদলবদল হয়ে গেল বর-কনে! তার পর?

Viral News

Viral News

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। (Viral News)

  • Share this:

    #উজ্জয়িনী: এমন কাণ্ডও যে ঘটতে পারে, তা হয়তো স্বপ্নেও কেউ ভাবেননি। লোডশেডিংয়ের জেরে বিয়েবাড়িতে বদলে গেল বর। দুই কনে আসলে দুই বোন। যে কনের সঙ্গে যে বরের বিয়ে হওয়ার কথা ছিল, অন্ধকারে দুই কনেই অপর বরের গলায় মালা দিলেন। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি গ্রামে। ঘোমটায় ঢাকা কনের মুখ। বিয়ের রীতিতে কোনও ভাবেই তা ওঠানো যাবে না। এর ফলেই নাকি এমন বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। (Viral News)

    আরও পড়ুন: বিয়ের কার্ড বিলি করতে বেরিয়ে গণধর্ষণের শিকার! ঝাঁসিতে ভয়ঙ্কর ঘটনা

    কী ভাবে ঘটল এমন ঘটনা তা ভেবেই সকলে অবাক হয়ে যাচ্ছেন। জানা গিয়েছে, রামেশলালের দুই মেয়ে নিকিতা ও করিশ্মা। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল ভোলা ও গণেশের সঙ্গে। কিন্তু দুর্ঘটনাবশত তাঁরা ঠিক পাত্রের সঙ্গে বিয়ে না করে অপর পাত্রের গলায় মালা দিয়েছেন। বিয়ের পোশাকে ঘোমটা এতটাই বড় করে দেওয়া ছিল যে কারও মুখই দেখা যায়নি। এবং রীতি অনুযায়ী তা ওঠানো নিষেধ ছিল। তার উপর লোডশেডিং।

    আরও পড়ুন: চিরতরে থামল সন্তুরের সুর, প্রয়াত পণ্ডিত শিবকুমার শর্মা

    ঘটনাটি ঘটেছে উজ্জয়িনী থেকে ২০ কিলোমিটার দূরে মদনগর তেহসিলের আসলানা গ্রামে। যদিও বিয়ে যে ভুল ছেলেমেয়ের হয়েছে তা জানতে বেশি সময় লাগেনি। বিয়ে শেষে কনে নিয়ে বরযাত্রীর ফিরে যাওয়ার পরই বরেরা দেখতে পান তাঁরা ভুল মেয়ের সঙ্গে বিয়ে করে ফেলেছেন। পরে যদিও, পরিবারের সকলে মিলে পরদিনই সঠিক পাত্র-পাত্রীকে আবার বিয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Madhya Pradesh, Viral News

    পরবর্তী খবর