Home /News /off-beat /
Viral Wedding Video: গলায় মালা পরাতেই বরকে ঠাসিয়ে চড় কনের! নিজের বিয়ে ভেঙে আসর ছেড়ে চলে গেলেন হবু বউ! ভাইরাল ভিডিও

Viral Wedding Video: গলায় মালা পরাতেই বরকে ঠাসিয়ে চড় কনের! নিজের বিয়ে ভেঙে আসর ছেড়ে চলে গেলেন হবু বউ! ভাইরাল ভিডিও

Viral Wedding Video: হঠাৎ করেই বিয়ের মাঝখানে বরকে চড় মারলেন বউ! গলায় মালা দিতেই রেগে আগুন কনে! ভাইরাল ভিডিও

  • Share this:

    #উত্তরপ্রদেশ: বৈশাখ মাস মানেই বিয়ের মাস। সাধারণ মানুষ থেকে সেলেবরা এই সময়ে মেতে ওঠেন বিয়ের আনন্দে। সদ্য বিয়ে সেরেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে প্রিয়াঙ্কা চোপরা, ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল এদের মতো কোনও ডেস্টিনেশন বিয়ে করেননি আলিয়া-রণবীর। নিজেদের বাড়িতেই বসিয়েছিলেন বিয়ের আসর। এখন রণবীর আলিয়ার বিয়ের নানা ছবি প্রতি মুহূর্তে সামনে আসছে, এবং ভাইরাল হচ্ছে। তবে রণ-আলির বিয়েকেও ছাপিয়ে গেলেন উত্তর প্রদেশের হামিরপুরের এক যুবক-যুবতী।

    নিজেদের বিয়েতে ঘটিয়ে ফেললেন অঘটন। চলছিল বিয়ের আসর। বর কনে দু'জনেই বিয়ের সাজে সেজে মঞ্চে হাজির। মালা হাতে নিয়ে দাঁড়িয়ে হবু বর। সে সময় চলছিল তেড়ে নাচ। বাকি বিয়ে বাড়ির সকলে চুটিয়ে নাচছেন। বিয়ের মঞ্চে উঠেও চলছে নাচ। এর পরেই কনের গলায় মালা পরাতে গেলেন বর। ব্যস ঘটে গেল ভয়ানক কাণ্ড। হঠাৎ করেই হবু বরের গালে ঠাস ঠাস করে চড় মারলেন কনে। শুধু মেরেই শান্ত হননি তিনি। বিয়ের আসর থেকে নিজেই বেরিয়ে চলে গেলেন। কাউকে পাত্তা না দিয়ে নিজের বিয়ে ভাঙলেন কনে। কিন্তু কেন এমন কাজ করলেন ওই কনে? তা অবশ্য কিছু জানা যায়নি।

    যে ভিডিওটি সামনে এসেছে তাতেও কিন্তু ভুল কিছু দেখা যায়নি। আর পাঁচ জনের মতোই হবু বউয়ের গলায় মালা পরাতেই, বরের গালে এসে পড়ল ঠাসিয়ে চড়। সেই চড় মারলেন কিনা কনে নিজেই। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। সকলেই প্রশ্ন করেন হলটা কী! নেটিজেনরা যদিও ভিডিও শেয়ার করে একটাই প্রশ্ন করছেন, এ কনের হল কী? মালা পরানোর সময় বর কী এমন করলেন যে চড় খেতে হল, তাও সকলের সামনে! ভিডিও দেখে তাজ্জব সকলেই !

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: UP, Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর