জুন মাসে গাড়ি কিনতে চান? এক ঝলকে দেখে নিন শুভ দিন ও সময়!

জুন মাসে গাড়ি কিনতে চান? এক ঝলকে দেখে নিন শুভ দিন ও সময়!

অনেক মানুষই জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয় হিসাবে বাড়ি, গাড়ি ইত্যাদির মতো বড় জিনিস শুভ সময়ে কিনলে সম্পত্তি আরও বাড়ে বলে মনে করেন।

  • Share this:

দিনের অন্যান্য বিষয় সহ শুভ ও অশুভ সময় নির্ধারণ করতে হিন্দুরা বৈদিক পঞ্জিকা বা পঞ্চাঙ্গ অনুসরণ করেন। কথিত রয়েছে, যদি ক্যালেন্ডারে উল্লিখিত শুভ সময়ে কাজ করা হয়, তাহলে ফল অনেক ভালো আসে। বিয়ে, নামকরণ ইত্যাদি অনুষ্ঠান সাধারণত শুভ লগ্নে হয়। অনেক মানুষই জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয় হিসাবে বাড়ি, গাড়ি ইত্যাদির মতো বড় জিনিস শুভ সময়ে কিনলে সম্পত্তি আরও বাড়ে বলে মনে করেন।

যদি আপনি জুন মাসে গাড়ি কিনতে চান, তারিখ অনুযায়ী শুভ লগ্ন দেখে নিন!

২ জুন (বুধবার): এদিন হল কৃষ্ণ পক্ষের অষ্টমী এবং গাড়ি কেনার সব চেয়ে ভালো সময় হল সকাল ৫.২৩ থেকে বিকেল ৫টা।

৪ জুন (শুক্রবার): তেলেগু হনুমান জয়ন্তী ৪ জুনে পালন হয় এবং এদিন আপনার গাড়ি পাওয়ার শুভ সময় হল রাত ৮.৪৭ থেকে পরের দিন অর্থাৎ ৫ জুন সকাল ৫.২৩ পর্যন্ত।

১০ জুন (বৃহস্পতিবার): এদিন হল শান্তি জয়ন্তী। তাই এই শুভ দিনে আপনার সব চেয়ে ভালো সময় শুরু হবে বিকেল ৪.২৪-এ এবং তা চলবে ১১ জুন সকাল ৫.২২ পর্যন্ত।

১১ জুন (শুক্রবার): এদিন হবে শুক্ল পক্ষের প্রতিপদ। আপনার পক্ষে এদিন মোটর গাড়ি কেনার সব চেয়ে ভাল সময় শুরু হবে সকাল ৫.২২-এ এবং দুপুর ২.৩০-এ শেষ হবে।

১৩ জুন (রবিবার): শুক্ল পক্ষের তৃতীয়াতে আপনার গাড়ি কেনার শুভ সময় হল সকাল ৫.২২ থেকে রাত ৯.৪২।

২০ জুন (রবিবার): এদিন গঙ্গা দশেরার পবিত্র দিন এবং গাড়ি পাওয়ার সঠিক সময় হল সকাল ৫.২৩ থেকে পরের দিন ২১ জুন তারিখে সকাল ৫.২৩ পর্যন্ত।

২১ জুন (সোমবার): গঙ্গা জয়ন্তী সোমবারে অনুষ্ঠিত হয় এবং আপনার পরিবহন মাধ্যমটি কেনার উপযুক্ত সময় শুরু হচ্ছে সকাল ৫.২৩ থেকে এবং শেষ হবে দুপুর ১.৩৩-এ।

২৭ জুন (রবিবার): এদিন হল কৃষ্ণপিঙ্গল সঙ্কষ্টী চতুর্থী এবং গাড়ি পাওয়ার শুভ সময় হবে সকাল ৫.২৫ থেকে বিকেল ৩.৫৬।

২৮ জুন (সোমবার): কৃষ্ণপক্ষের চতুর্থীতে গাড়ি কেনার শুভ সময় হল দুপুর ২.১৮ থেকে ২৯ জুনের সকাল ৫.২৫।

Published by:Simli Raha
First published: