Home /News /off-beat /
Shocking Viral Video|| শাড়ি আনতে ১০ তলা বারান্দা থেকে ছোট্ট ছেলেকে ঝুলিয়ে দিলেন মা! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া...

Shocking Viral Video|| শাড়ি আনতে ১০ তলা বারান্দা থেকে ছোট্ট ছেলেকে ঝুলিয়ে দিলেন মা! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া...

Shocking Viral Video: বারান্দায় মেলা শাড়ি হাওয়ায় উড়ে পড়ে গিয়েছিল ৯ তলার বারান্দায়। কিন্তু, সেই ফ্ল্যাটের বাসিন্দারা থাকেন বসবাস করেন না। তাই এমন কান্ড মায়ের।

  • Share this:

    #ফরিদাবাদ: বাড়ি বা ফ্ল্যাটের ব্যালকনি থেকে খেলার সময়ে ছোট বাচ্চার পড়ে যাওয়ার ঘটনা অনেক সময়েই সংবাদপত্রের শিরোনামে উঠে আসে। কিন্তু  নিজের মা-ই সন্তানকে বহুতলের ১০ তলা বারান্দা থেকে ঝুলিয়ে দিয়েছেন, তাও আবার শাড়ি নিয়ে আসার জন্য! এমন কথা শুনেছেন জীবনে? অবিশ্বাস্য মনে হলেও, বাস্তবে এমন ঘটনাই ঘটেছে ফরিদাবাদে (Faridabad)। 'কীর্তিমান মা'-য়ের সাঙ্ঘাতিক কাণ্ডে (shocking incident) তোলপাড় সোশ্যাল মিডিয়া।

    ফেব্রুয়ারি মাসের ৬/৭ তারিখ নাগাদ দিকে ফরিদাবাদের সেক্টর ৮২-র একটি বহুতল আবাসনে ঘটনাটি ঘটে। বারান্দায় মেলা শাড়ি হাওয়ায় উড়ে পড়ে গিয়েছিল ৯ তলার বারান্দায়। কিন্তু, সেই ফ্ল্যাটের বাসিন্দারা থাকেন বসবাস করেন না। ফলে শখের শাড়ি পাওয়ার সম্ভাবনা নেই,! এমন ভাবনা থেকেই শাড়ি আনতে সন্তানকে বিছানার চাদরে বেঁধে ১০ তলার বারান্দা থেকে ঝুলিয়ে দেন মা-সহ পরিবারের অন্যান্য সদস্যরা। অনেক হাতড়ে ছেলে অবশ্য শাড়ি নিয়ে ১০ তলায় উঠতে সক্ষম হয়। এই পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন উল্টোদিকের বহুতলের কোনও বাসিন্দা। তারপরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুনঃ আড়াই বছরের মেয়ের সামনেই ঝগড়া চলছিল স্বামী-স্ত্রীর! আচমকা যে ভয়াবহ কাণ্ড ঘটে গেল!

    এক প্রত্যক্ষদর্শী তথা প্রতিবেশী জানিয়েছেন, "শাড়ি কীভাবে ওই বন্ধ থাকা ফ্ল্যাটের ব্যালকনি থেকে আনা যেতে পারে, তা নিয়ে মহিলা কারও সঙ্গে কোনও আলোচনা করেননি। তাই সমাধান খুঁজতে এ ভাবে সন্তানকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন।" আরও এক প্রতিবেশীর কোথায়, "মহিলা চাইলেও রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কমিটির সঙ্গে কথা বলতে পারতেন। কিন্তু না করেন এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটয়েছে নিজের সন্তানের জীবন বাজি রেখে।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Faridabad, Viral Video

    পরবর্তী খবর