Home /News /off-beat /
Viral Video: একদম সামনে ট্রেন, যুবতীকে বাঁচাতে ঝাঁপ যুবকের! তারপর...তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: একদম সামনে ট্রেন, যুবতীকে বাঁচাতে ঝাঁপ যুবকের! তারপর...তুমুল ভাইরাল ভিডিও

সেই দৃশ্য!

সেই দৃশ্য!

Viral Video: ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ভোপালে। ভিডিওটি দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে একজনের জীবন বাঁচালেন এক ব্যক্তি।

  • Share this:

    #ভোপাল: আর একটু হলেই হয়ে যেতে পারতো মারাত্মক দুর্ঘটনা, বেঁচে থাকার কোন সম্ভাবনাই ছিল না। কিন্তু কথায় আছে রাখে হরি মারে কে! তাই তো দেবদূতের মতোই হাজির হয়েছিলেন এক ব্যক্তি। তাঁর নাম মহম্মদ মেহবুব। তাঁর কারণেই ট্রেনলাইনের নীচে পড়েও বেঁচে ফিরলেন এক যুবতী। সেই রোমহর্ষক ভিডিও এখন ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায়।

    ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ভোপালে। ভিডিওটি দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে একজনের জীবন বাঁচালেন এক ব্যক্তি। বছর ৩৭-এর কাঠমিস্ত্রি মহম্মদ মেহবুব নিজের জীবন বাজি রেখে অন‍্যের জীবন বাঁচিয়ে এখন সুপারহিরো। ঘটনার সময় মহম্মদ মধ্যপ্রদেশের ভোপালের বারখেদি এলাকায় যাচ্ছিলেন। ঠিক তখনই তিনি দেখেন সামনে দিয়ে একটি মালগাড়ির এগিয়ে আসছে।

    আরও পড়ুন: দুর্গাপুর স্টিল প্ল্যান্টে ভয়াবহ দুর্ঘটনা! গ্যাস লিক করে একাধিক শ্রমিকের মৃত্যুর আশঙ্কা

    আর সেই সময়ই একটি মেয়ে দাঁড়িয়ে থাকা মালগাড়ি মাঝখান দিয়ে ট্রেন লাইন পেরোতে গিয়ে ট্রেনলাইনের মাঝে পড়ে যায় আর পণ্যবাহী ট্রেনটি মেয়েটির দিকে গড়িয়ে আসতে শুরু করে। দৃশ্যটি দেখে আর চুপ করে দাঁড়িয়ে থাকতেন পারেননি মেহবুব। প্রত্যক্ষদর্শীদের মতে মেয়েটি লাইনের ধারে পড়ে যাওয়ার পরে উঠতে চেষ্টা করার সময়ই মোহাম্মদ তাকে বাঁচাতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন।

    আরও পড়ুন: ফিরহাদ হাকিমের গাড়ির সামনে আহত টোটো চালক! মন্ত্রী যা করলেন, অবাক সকলে

    যুবতীকে টেনে নিয়ে লম্বা হয়ে শুয়ে যান ট্রেনের নীচে। যাতে উপর দিয়ে ট্রেন গেলেও তাদের ক্ষতি না হয়। ওই মুহুর্তে মেয়েটি মাথা তুললেই মৃত‍্যু নিশ্চিত ছিল। কিন্তু দুজনের নিরাপত্তা নিশ্চিত করতে মেহবুব নিজের মাথা ও মেয়েটির মাথা নিচু করে রেখেছিলেন। আর তার জেরেই বেঁচে যায় মেয়েটির জীবন। বর্তমানে দুজনেই সুস্থ রয়েছেন। তবে চোখের সামনে দেখা এই ঘটনা মেরুদণ্ড দিয়ে হিমেল স্রোত বইয়ে দিয়েছিল প্রত্যক্ষদর্শীদের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Madhya Pradesh, Viral Video

    পরবর্তী খবর