Home /News /off-beat /
Donkey viral video: গাধার উপরে অমানবিক অত্যাচার, মালিক উচিত শিক্ষাও পেলেন হাতেনাতে! ভাইরাল ভিডিও

Donkey viral video: গাধার উপরে অমানবিক অত্যাচার, মালিক উচিত শিক্ষাও পেলেন হাতেনাতে! ভাইরাল ভিডিও

ভিডিওটি বলিউড অভিনেতা শক্তি কাপুর (Shakti Kapoor) তাঁর Instagram প্রোফাইল থেকে শেয়ার করেছেন।

  • Share this:

আবার এক হৃদয়বিদারক ভিডিও ভাইরাল হল সোশ্যাল নেটওয়ার্কে। বিভিন্ন নেটমাধ্যম ঘুরে ভিডিওটি অসংখ্য মানুষের ভিউ পেয়েছে। কয়েক সেকেন্ডের ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি অসহায় এক প্রাণীর ওপর অমানবিক অত্যাচার চালাচ্ছেন। ওই ব্যক্তি হঠাৎই হিংসাত্মক হয়ে ওই অসহায় প্রাণীটিকে ক্রমাগত বেধড়ক মারতে শুরু করেন।

ভিডিওটি বলিউড অভিনেতা শক্তি কাপুর (Shakti Kapoor) তাঁর Instagram প্রোফাইল থেকে শেয়ার করেছেন। শেয়ার করে তিনি লিখেছেন, ‘য্যায়সি করনি ওইসি ভরনি’।

আরও পড়ুন: সমাধির উপর সাড়ে পাঁচ ফুটের উত্থিত পুরুষাঙ্গ! পূর্ণ হল ৯৯ বছর বয়সে প্রয়াত বৃদ্ধার শেষ ইচ্ছে

ভিডিওটি ভাইরাল হতেই অসংখ্য মানুষের ভিউ পেয়েছে, এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন এবং নিজেদের মন্তব্য জানিয়েছেন। অনেকেই ওই অসহায় পশুটির প্রতি সমবেদনা জানিয়েছেন। অনেকে আবার ওই ব্যক্তির চরম নির্দয়তার প্রতি নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। কেউ কেউ আবার কী ভাবে পশুটি ওই ব্যক্তির ভুল কাজের জন্য তাকে উপযুক্ত জবাব দিয়েছে সেই নিয়েও মন্তব্য করেছেন।

আরও পড়ুন: মহাকাশ থেকে আছড়ে পড়ল রকেটের ধ্বংসাবশেষ, ভাইরাল ভিডিও

ভিডিওর প্রথম অংশে দেখা যাচ্ছে, লোকটি একটি গাধাকে বার বার ভীষণ জোড়ে চড় ও লাথি মারছে। এর পর ওই গাধার পিঠে চড়ে বসতে গেলেই সে লোকটির পা কামড়ে ধরে। এর পর ভিডিওর শেষ অংশে দেখা যায় ওই ব্যক্তি ত্রাহি-ত্রাহি চিৎকারে নিজের পা ছাড়ানোর চেষ্টা করলেও গাধাটি পায়ে কামড়ে ধরে তাকে টেনে নিয়ে যায়।

যদিও ওই লোকটির অমানবিক কর্মকাণ্ড নেটিজেনদের ক্ষুব্ধ করেছে তবে সবশেষে ওই গাধাটির প্রতিশোধ নেওয়া দেখে সকলে তার প্রশংসা করেছেন। গাধাটির প্রতিশোধ নেওয়ার প্রশংসা করে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘খুব ভালো হয়েছে, এক গাধা আরেক গাধার থেকে প্রতিশোধ নিয়েছে'। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, এমন মানুষদের সঙ্গে এমনটাই হওয়া উচিত, হতে পারে সে গাধা, কিন্তু প্রাণী তো, এদেরও তো দুঃখকষ্ট রয়েছে। … টিট ফর ট্যাট!’ বেশির ভাগ মানুষ ওই ব্যক্তির নিন্দে করলেও তাঁরা ওই গাধাটির প্রতিশোধ নেওয়া দেখে বেশ আনন্দ পেয়েছেন।

Published by:Teesta Barman
First published:

Tags: Donkey, Shakti Kapoor, Viral Video

পরবর্তী খবর