Home /News /off-beat /
Lion Bites Off Man's Finger: ভয়ঙ্কর কাণ্ড! সিংহকে বিরক্ত করছিলেন এই ব্যক্তি, আঙুল ছিঁড়ে নিল বনের রাজা

Lion Bites Off Man's Finger: ভয়ঙ্কর কাণ্ড! সিংহকে বিরক্ত করছিলেন এই ব্যক্তি, আঙুল ছিঁড়ে নিল বনের রাজা

Lion Bites Off Man's Finger: অনেকক্ষণ ধরে সিংহটিকে বিরক্ত করছিলেন ওই ব্যক্তি। ফল হল মারাত্মক। দেখুন ভিডিও।

  • Share this:

    #নয়াদিল্লি: আগেই বলে রাখা ভাল, দুর্বল চিত্তের মানুষদের এই প্রতিবেদনে থাকা ভিডিও না দেখাই ভাল। কারণ এই প্রতিবেদনে যে ভিডিও রয়েছে তা দেখে আপনি আঁতকে উঠতে পারেন।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, খাঁচায় বন্দী সিংহকে হেনস্থা করছেন এক ব্যক্তি। সেই কারণে তাঁর সঙ্গে এমন এক কাণ্ড ঘটে গেল যে আপনি অবাক হয়ে যাবেন।

    আরও পড়ুন- জানেন কেন শুরু হয়েছিল বাঙালির প্রিয় সাপ-লুডো খেলা? কারণ জানলে অবাক হবেন

    বনের রাজাকে বারবার হয়রানি করার মাশুল গুনতে হল চিড়িয়াখানার এক কর্মীকে। সিংহটি রেগে গিয়ে ওই ব্যক্তির আঙুল কামড়ে দেয়। ভিডিওটি টুইটার ব্যবহারকারী মরিস মুনি শেয়ার করেছেন এবং এখনও পর্যন্ত এই ভিডিও ১ লাখেরও বেশিবার দেখা হয়েছে।

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি খাঁচাবন্দী সিংহকে ক্রমাগত হাত দিয়ে উত্ত্যক্ত করছেন। শেষ পর্যন্ত সিংহটি রেগে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড ঘটায়। কিছুক্ষণ ওই ব্যক্তিকে উপেক্ষা করার চেষ্টা করে সিংহটি। কিন্তু তার পর মেজাজ হারিয়ে ফেলে।

    সিংহটি এর পরই ওই ব্যক্তির আঙুল কামড়ে ধরে। তার পর ওই ব্যক্তির আঙুল ছিঁড়ে ফেলার চেষ্টা করে। সেই ব্যক্তি নিজেকে মুক্ত করার অনেক চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। ভিডিওর শেষে দেখা যায়, সিংহটি ওই ব্যক্তির আঙুল কামড়ে ছিড়ে ফেলেছে।

    আরও পড়ুন- পর্নোগ্রাফি দেখার জন্য ঘণ্টার দেড় হাজার টাকা দেবে এই সংস্থা! দেখুন বিষয়টা কী..

    ভাইরাল ভিডিওটি দেখার পরে অনেকেই কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, "কেন এই মানুষগুলো বন্য প্রাণীদের বাববার বিরক্ত করতে থাকে? আমি ইউটিউবে একজনকে দেখেছি, লোকটি তার পরিবারের সঙ্গে সাফারিতে গিয়ে গাড়ি থেকে নেমে এদিক ওদিক ঘোরাফেরা করছিল। তখন একটি সিংহ তাকে আক্রমণ করে। আসলে দোষটা তো ওই লোকটিরই।"

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Lion, Viral Video

    পরবর্তী খবর