নখে এই রকম চাঁদ চিহ্ন থাকলে সৌভাগ্য আসবে আপনার জীবনে

নখে এই রকম চাঁদ চিহ্ন থাকলে সৌভাগ্য আসবে আপনার জীবনে
নখের এই চাঁদ দেখেও নির্ধারণ করা যায় ভাগ্য ৷

নখের রং আর চাঁদের ধরন দেখে বোঝা যায় আপনার ভাগ্য কেমন ৷

  • Share this:

#কলকাতা: প্রত্যের নখের রঙ থাকে আলাদা আলাদা ৷ আবার অর্ধচন্দ্রাকৃতি চাঁদ থাকে অনেকের নখে ৷ তবে সেই চাঁদের আকার সকলের সমান নয় ৷ আপনি কী জানেন, নখের রং আর চাঁদের ধরন দেখে বোঝা যায় আপনার ভাগ্য কেমন ৷ চলুন জেনে নেওয়া যাক---

নখের চন্দ্রমা বা চাঁদ -

নখে যাঁদের বড় চাঁদ চিহ্ন থাকবে তাঁরা প্রবল মানসিক জোর নিয়ে সকল কাজে এগিয়ে যাবে এবং সাফল্য পাবে। এঁদের ইচ্ছা শক্তি খুব বেশি হয়। হার্টও খুব সবল হয় এবং শরীরে রক্ত চলাচলের কাজ খুব দ্রুত হয়ে থাকে। প্রতিটি আঙুলে বড় চন্দ্রমা থাকলে শ্লেষ্মা ঘটিত রোগ দ্বারা জাতক-জাতিকা আক্রান্ত হয়ে থাকেন । প্রতিটি চন্দ্রমা যদি খুব বড় আকারে থাকে তাহলে ভাল ফল দেয় না। জাতক-জাতিকার হার্টের দুর্বলতা, হৃদযন্ত্র ও রক্ত চলাচলের শিরা-উপশিরা আক্রান্ত হয়ে থাকে। এঁদের হৃৎস্পন্দন খুব দ্রুত হয় এবং মাথার কোনও রক্ত চলাচলে ধমনী ছিঁড়ে যেতে পারে।

আরও  পড়ুন: বন্দে পুরুষোত্তম, পরম প্রেমময় অনুকুল ঠাকুরের এই মন্ত্রেই লুকিয়ে রয়েছে ভাল থাকার চাবিকাঠি

চন্দ্রমা যদি খুব ছোট হয় তবে সেই জাতকের বুদ্ধি কম থাকে। শরীরে রক্ত কম থাকে। হজমের সমস্যা, শারীরিক দুর্বলতা নির্দেশ করে। ছোট চাঁদযুক্ত নখের রঙ যদি নীল, কালো বা বেগুনী হয় তবে সেই জাতকের স্নায়ুবিক রোগ দেখা দেয়। জাতক বা জাতিকার শরীর ক্রমশ শুকিয়ে মৃত্যুর দিকে এগিয়ে যায়। নখের রঙ যদি গোলাপি বা সাদা হয় তবে সেই জাতক-জাতিকা সৌভাগ্যবান হন।

নখের রঙ - 

রঙ লাল বা গোলাপি হলে সেই জাতক বা জাতিকার স্বাস্থ্য ভাল থাকে এবং বিনয়ী হয়। এঁরা ভাগ্যবান, বুদ্ধিমান এবং বেশির ভাগ কাজে সফল হয়ে থাকেন। লাল, তামাটে এবং গোলাপি রঙের নখ এবং তার সঙ্গে নখ যদি মোলায়েম অর্থাৎ মসৃণ হয় তবে তাদের ভাগ্য খুবই সুপ্রসন্ন হয়ে থাকে।

First published: 07:38:03 AM Aug 03, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर