Horoscope-রাশিচক্র ১ মার্চ: মন অশান্ত? আজকে আপনার জন্য কী অপেক্ষা করছে, জানুন

Horoscope-রাশিচক্র ১ মার্চ: মন অশান্ত? আজকে আপনার জন্য কী অপেক্ষা করছে, জানুন

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নানা কারণে মন অশান্ত হয়ে থাকবে, তা আধ্যাত্মিকতায় শান্তি খুঁজতে চাইবে। তা সত্ত্বেও বৈষয়িক ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। শিক্ষাক্ষেত্রে আজ দিনটি ভাল যাবে, বিশেষ করে প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতকার্য হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনার যুক্তিবোধকে আচ্ছন্ন করে রাখবে আবেগের ঘনঘটা। তাই মাথা ঠাণ্ডা রাখুন, কঠোর পরিশ্রমই সাফল্যের সোপান ভুলবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ দিনের শুরুতে আর্থিক দুশ্চিন্তা থাকবে। চিন্তা করবেন না, আজ বহু দিনের কোনও দেনা শোধ হয়ে আপনার হাতে টাকা আসবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। অবসর সবাই উপভোগ করতে পারে, কিন্তু আপনার মতো কেউ পরিশ্রম করতে সবাই পারে না। এটা মাথায় রেখে জমে থাকা কাজগুলো আজ শেষ করে ফেলুন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সম্পর্ক নিয়ে এবার খুঁটিয়ে ভাবার সময় এসেছে। তেমনই কর্মক্ষেত্রে সাফল্যের দিকে পাখির চোখে তাকান, কার্যসিদ্ধি হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কোনও চুক্তিপত্রে আজ সই করার আগে ভাল করে সব কিছু খুঁটিয়ে দেখে নিন, দিনটি আপনার জন্য চমক নিয়ে অপেক্ষা করছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। ঈর্ষা কেবল শত্রুর সংখ্যা বাড়িয়ে তোলে। এটা মাথায় রেখে আজ নিজেকে সময় দিন, মন থেকে সব তিক্ততা ঝেড়ে ফেলুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ সারা দিন অসম্ভব রকমের কর্মব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। যদি মাথা ঠাণ্ডা রাখতে পারেন, অন্যের কথা শোনেন, দিনের শেষে সুফল পাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ অনেকেই আপনার নম্র স্বভাবের সুযোগ নিতে চাইবেন। কিন্তু আত্মবিশ্বাস হারাবেন না, রুক্ষ ব্যবহারও করবেন না। দিনের শেষে আবার আপনার জীবন আদর্শে বিশ্বাস ফিরে আসবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজকের দিনটা আপনার পক্ষে একেবারে ভালো যাবে না, পদে পদে নানা বিঘ্ন তৈরি হবে। তাই মাথা ঠাণ্ডা রাখুন, হতাশ বোধ করবেন না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ কর্মক্ষেত্রে চাপ বাড়বে। কিন্তু আপনার কর্মোদ্যমী স্বভাব সময়ের আগেই সব কাজ সেরে ফেলতে সাহায্য করবে।

Published by:Pooja Basu
First published: