রাশিচক্র ২৭ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৭ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জানুন নিজের ভাগ্য

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্মক্ষেত্রে জমে থাকা কাজ আজ সহজেই শেষ হয়ে যাবে। মিডিয়া এবং পাবলিক সার্ভিসের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে দিনটি বিশেষ করে ভালো।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পারিবারিক ক্ষেত্রে আজ নানা সমস্যার সম্মুখীন হবেন, মাথা ঠাণ্ডা রাখাটাই ঠিক হবে- নিজের অতীত ভুলগুলো থেকে শিক্ষা নিন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বিশেষ কোনও ব্যক্তির সঙ্গে হৃদয়ের সম্পর্কের ভিত্তি আজ তৈরি হবে। সেই জন্য মন ভালো থাকবে। তবে কিছু খুচরো সমস্যা তৈরি হতে পারে দুপুরের দিকে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ যত পরিশ্রমই করুন না কেন, একটা নির্দিষ্ট সীমার বাইরে আপনার কৃতিত্ব কেউ স্বীকার করে চাইবে না, তাই মনখারাপ হতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। মন শান্ত রাখতে আজ কোনও তীর্থস্থান বা মন্দির থেকে ঘুরে আসতে পারেন- আধ্যাত্মিক কৃপা আমাদের সবারই দরকার জীবনে।

    কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ মনোরম কোনও জায়গায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে নানা আকর্ষণীয় ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। স্টক মার্কেটে বিনিয়োগের পক্ষে দিনটি শুভ। তবে কর্মক্ষেত্রে খাটুনি বাড়বে, পরিবারের সঙ্গে সময় কাটানোর অবসর খুব একটা পাওয়া যাবে না।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মনে জমে থাকা যাবতীয় তিক্ততা আজ আপনি ঝেড়ে ফেলতে চাইবেন, কিন্তু অপ্রিয় সত্য বলাটাও আপনার স্বাস্থ্যে প্রভাব ফেলতে পারে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটা কাটবে তাৎক্ষণিক সিদ্ধান্ত এবং সেই মতো কাজ করে। একসঙ্গে অনেক কাজ সামলানোয় দক্ষ হলেও আজ একটা শেষ করে অন্যটায় হাত দিন।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নানা দিক থেকে সমস্যা তৈরি হতে পারে। কিন্তু ভাগ্য আপনার সহায়, তাই সব প্রতিবন্ধকতা দূর হয়ে যাবে। আপনার বিচক্ষণতা অন্যদের মুগ্ধ করবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজকের দিনটায় নানা জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হতে পারে। মাথা ঠাণ্ডা রেখে সমস্যার মোকাবিলা করুন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আধ্যাত্মিকতা আপনাকে ঘিরে থাকবে। ধ্যান, মন্দিরভ্রমণ, দেবতার আরাধনার মতো বিষয় জীবনে গুরুত্ব পাবে।

    অনির্বাণ চৌধুরী

    First published: