Home /News /off-beat /
পথে এবার নামো সাথী...বিপ্লব নয়, বিয়ের শ্যুটে খন্দে ভরা রাস্তাকেই বাছলেন ধন্যি মেয়ে!

পথে এবার নামো সাথী...বিপ্লব নয়, বিয়ের শ্যুটে খন্দে ভরা রাস্তাকেই বাছলেন ধন্যি মেয়ে!

কেরলের নববধূর ভাইরাল ভিডিও

কেরলের নববধূর ভাইরাল ভিডিও

তবে প্রি-ওয়েডিং শ্যুট যে শুধুই স্বপ্নের মতো রঙিন হবে তা নয়। তেমনই এক নজিরবিহীন ফটোশ্যুট করে নজর কেড়েছেন কেরলের এক নববধূ।

  • Share this:

    #কেরল: বিয়ের আগে প্রিওয়েডিং শ্যুট করার জন্য আজকাল কত কিছুই করা হয়। নিজের জীবনের বিশেষ দিন উপলক্ষে আগে থেকেই নানা উৎসব-অনুষ্ঠান শুরু হয়ে যায়। তার মধ্যে প্রি-ওয়েডিং ফটোশ্যুট এখন খুবই জনপ্রিয়তাও পেয়েছে। তবে প্রি-ওয়েডিং শ্যুট যে শুধুই স্বপ্নের মতো রঙিন হবে তা নয়। তেমনই এক নজিরবিহীন ফটোশ্যুট করে নজর কেড়েছেন কেরলের এক নববধূ।

    ভরা বর্ষার মরসুমে খানা-খন্দে ভরা ভাঙা রাস্তা দিয়ে হেঁটে চলেছেন ওই বধূ। পরনে ভারী সিল্কের শাড়ি, গয়না। গর্তে ভরে রয়েছে বৃষ্টির জল। আর সেই গর্ত পেরিয়েই বিয়ের অভিনব শ্যুট করেছেন ওই নববধূ। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপাতত ভাইরাল হয়েছে। বৃষ্টির কাদা জল যাতে কোনও ভাবে নতুন শাড়িতে লেগে নষ্ট না হয়, তার জন্য আঁচল সামলে চলেছেন তিনি।

    আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ২২ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে কালকের দিন

    আরও পড়ুন: ২২ সেপ্টেম্বর হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন

    ভিডিওটি নিমেষের মধ্যে প্রায় ৪.৩ মিলিয়ন ভিউজ পেয়েছে। বহু মানুষ মন্তব্যও করেছেন নববধূর এমন অভিনব শ্যুট ও সাহস নিয়ে। বাস্তবের সমস্যাকে নিজের বিয়ের ভিডিও শ্যুটে এভাবে ব্যবহার করে সমাজকে বড় বার্তা দিতে চেয়েছেন তিনি। নেটিজেনরা নববধূকে কুর্নিশ জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এমন অভিনব ভিডিও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kerala rain, Monsoon, Viral Video

    পরবর্তী খবর