Home /News /off-beat /
RIP Bappi Lahiri|| 'জুনিয়র বাপ্পি লাহিড়ি'কে দেখেছেন? শুনেছেন গান? আজ বাপ্পি লাহিড়ির প্রয়াণের দিনে চিনুন তাঁকে...

RIP Bappi Lahiri|| 'জুনিয়র বাপ্পি লাহিড়ি'কে দেখেছেন? শুনেছেন গান? আজ বাপ্পি লাহিড়ির প্রয়াণের দিনে চিনুন তাঁকে...

বাপ্পি লাহিড়ি।

বাপ্পি লাহিড়ি।

Junior bappi lahiri from Asansol: জুনিয়র বাপ্পি লাহিড়ি, আসানসোলের বাসিন্দা জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায়। এলাকায় তিনি জুনিয়র বাপ্পি লাহিড়ি নামে পরিচিত।

  • Share this:

    #নয়ন ঘোষ, আসানসোল: সংগীত জগতের ইন্দ্রপতন ঘটিয়ে প্রয়াত হয়েছেন কিংবদন্তি সংগীত শিল্পী বাপ্পি লাহিড়ি। সোনার ছেলেকে হারিয়েছে সংগীত জগৎ। লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের পর বাপ্পি লাহিড়ির প্রয়াণ সংগীত জগতের কাছে অপূরণীয় ক্ষতি। মন খারাপ সঙ্গীতপ্রেমী মানুষদের। মাত্র ৬৯ বছর বয়সে প্রয়াত হয়েছেন কিংবদন্তি এই শিল্পী। বেশ কিছুদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন তিনি। গলাতেও সমস্যা দেখা দিয়েছিল তাঁর। তারপর আজ বুধবার মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বাপ্পি লাহিড়ি।

    তাঁর প্রয়াণে মর্মাহত জুনিয়র বাপ্পি লাহিড়ি, আসানসোলের বাসিন্দা জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায়। এলাকায় তিনি জুনিয়র বাপ্পি লাহিড়ি নামে পরিচিত। জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায়ের বাহ্যিক রূপ থেকে শুরু করে স্টাইল, সাজসজ্জা সবই বাপ্পি লাহিড়ির অনুকরণে। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চেও তিনি বাপ্পি লাহিড়ির গান অনুকরণ করেন। দীর্ঘদিন ধরেই তিনি নিজের এলাকায় জুনিয়র বাপ্পি লাহিড়ি নামে পরিচিত। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা সংগীত শিল্পী বাবুল সুপ্রিয় তাকে সাক্ষাৎ করার কথাও জানিয়েছিলেন।

    আরও পড়ুন: বাপ্পি লাহিড়িকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বইয়ের বাড়িতে তারকাদের ভিড়, দেখুন কে কে এলেন...

    আসানসোলের বাসিন্দা জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায়। আসানসোলের বাসিন্দা জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায়।

    তবে জুনিয়র বাপ্পি লাহিড়ি আজ গভীরভাবে শোকাহত। কারণ প্রয়াত হয়েছেন তাঁর গুরুদেব। জুনিয়র বাপ্পি লাহিড়িকে, তাঁর গুরুদেব বাপ্পি লাহিড়ির ছবি হাতে নিয়ে এ দিন চোখের জল ফেলতে দেখা গিয়েছে। জ্যোতিপ্রকাশ মুখোপাধ্যায় জানিয়েছেন, তিনি কথার বলার মতো অবস্থায় নেই। তিনি বলেন, 'বাপ্পি লাহিড়ির গান পৃথিবীর কাছে অমূল্য সম্পদ। তাঁর মৃত্যু পৃথিবীর বুক থেকে এক অদ্ভুত জিনিস হারিয়ে যাওয়া, যা কোনওদিন পূরণ হবে না।' বাপ্পি লাহিড়িরকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন জুনিয়র বাপ্পি লাহিড়ি। নিজের গলায় 'কভি আলবিদা না কেহেনা' গানের মাধ্যমে কিংবদন্তী সংগীতশিল্পীকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bappi Lahiri

    পরবর্তী খবর