Home /News /off-beat /
Indo-Pak Viral Video: করাচির স্বরে মুম্বইয়ের সুর! পাকিস্তানের যুবক জিতে নিল ভারতের মন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Indo-Pak Viral Video: করাচির স্বরে মুম্বইয়ের সুর! পাকিস্তানের যুবক জিতে নিল ভারতের মন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

করাচির স্বরে মুম্বইয়ের সুর, মন জিতল ভাইরাল ভিডিও

করাচির স্বরে মুম্বইয়ের সুর, মন জিতল ভাইরাল ভিডিও

Indo-Pak Viral Video: করাচির রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন আহমেদ। হঠাৎই এক জোকারের দেখা পান তিনি। হাসতে হাসতে তাঁকে আহমেদ প্রশ্ন করেন, "কী করছেন এখানে?

  • Share this:

    #ভাইরাল ভিডিও: পাকিস্তানের জনপ্রিয় ইউটিউবার আহমেদ খান। দেশের নানা শহর নিয়ে নানা রকম Video বানান তিনি। তার মধ্যে অনেকগুলি Viral-ও হয়ে যায়। সেই আহমেদ খানই আজ ইদের সকালে দিলেন জবরদস্ত এক ভাইরাল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও (Indo-Pak Viral Video)। কী এমন রয়েছে ভিডিওর কন্টেন্টে?

    ভিডিওতে দেখা যাচ্ছে নিজস্ব ঢঙে করাচির রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন আহমেদ। হঠাৎই এক জোকারের দেখা পান তিনি। হাসতে হাসতে তাঁকে আহমেদ প্রশ্ন করেন, "কী করছেন এখানে? শিশুদের ভয় দেখাচ্ছেন না তো? উত্তরে সেই জোকার বলেন, "একেবারেই নয়।" তিনি জানান, নানাভাবে শিশুদের হাসাচ্ছেন তিনি। তাঁদের আনন্দ দেওয়ার চেষ্টা করছেন।

    কথোপকথন অবশ্য সেখানেই থেমে যায়নি। ইউটিউবের জিজ্ঞেস করেন, এই কাজের বাইরে আর কীসের শখ আছে তাঁর? আহমেদ খানের প্রশ্নের উত্তরে সেই জোকার বলেন, তিনি গান করতে ভালোবাসেন। তৎক্ষণাৎ জোকাররূপী ওই যুবকের কাছে কাছে গানে শোনানোর আবদার করে বসেন আহমেদ। জোকারও গেয়ে ওঠেন।

    সোনু নিগমের ‘অভি মুঝ মে কঁহি’, অরিজিত সিংয়ের ‘খামোসিয়াঁ’ গেয়ে মুহূর্তে আশেপাশের মানুষকে অবাক করে দেন ওই জোকার। চলতে থাকে একের পর এক গান পাকিস্তানের (Indo-Pak Viral Video) কারও গান গাইবেন কি না জানতে চাওয়ায় তিনি গেয়ে ওঠেন রাহত ফতে আলি খানের ‘জরুরি থা’ গানটি। ভিডিওতে আহমেদকে দেখা যায় অনুরোধ করে ওই যুবকের থেকে তাঁর ফোন নম্বর নিয়ে নেন। সেটি জানাতেও বলেন Video-তে। জোকার-রূপী গায়ক তখনই জানান, তাঁর নাম আরিফ খান (Arif Khan)।

    ভিডিওটি নেটদুনিয়া কাঁপাতে শুরু করেছে ইতিমধ্যেই। কথাবার্তার মাঝে আহমেদ ওই যুবককে প্রশ্ন করেন, পাকিস্তানে যখন বিভিন্ন রিয়্যালিটি শো হয়, তখন এই শিল্পী কোথায় থাকেন। প্রশ্নের উত্তরে এই জোকার জানান, যেখানে দাঁড়িয়ে তিনি এই সাক্ষাৎকার দিচ্ছেন, সেখানেই, অর্থাৎ পথেই তাঁর গান চলে শীত-গ্রীষ্ম-বর্ষা-বসন্ত।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Karachi, Viral Video

    পরবর্তী খবর