• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • রাশিচক্র ২৬ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ২৬ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নতুন কিছু শেখার লক্ষ্যে আজ পদক্ষেপ করতে পারেন, অর্থপ্রাপ্তি সেই সম্ভাবনা জোরদার করে তুলবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ ব্যক্তিগত জীবনে নানা ঝামেলায় জড়িয়ে পড়বেন, তবে দুপুরের পর থেকে পরিস্থিতি আবার স্বাভাবিক হতে শুরু করবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি মূলত বাড়ির কাজ করে কাটবে, তবে দুপুরের পর থেকে আলস্য চেপে ধরতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ ঠিক সময়ে কাজ শেষ করতে হলে সহকর্মীদের থেকে সাহায্য চাইতে ভুলবেন না, নয় তো সমস্যা হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ কর্মক্ষেত্রে ব্যস্ততা অত্যধিক হবে, হয় তো খাওয়ারও সময় পাবেন না। তবে সন্ধ্যেটা মধুর কাটবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার নিজের স্টাইল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ইচ্ছে করবে। আজকের দিনে সবাই আপনার কাছ থেকে সাহায্য পাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। মেডিক্যাল প্রফেশনে যাঁরা আছেন, তাঁদের পক্ষে দিনটা খাটুনির মধ্যে দিয়ে যাবে, বাকিরা জমে থাকা কাজ শেষ করায় মন দিন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সাহায্য পাবেন, হাতে জমে থাকা কাজ মসৃণ ভাবে শেষ হয়ে যাবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটায় আপনার হাসিখুশি স্বভাব কিছু অপ্রীতিকর মুহূর্ত ডেকে আনবে। এমন হলে যতটা পারেন নিজের সঙ্গে সময় কাটান।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নিজের দুর্বলতা, আশঙ্কা, ভয় ঝেড়ে ফেলার দিন। দরকারে পরিবারের সদস্যদের সঙ্গে এই বিষয়ে কথা বলুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজকের দিনটায় আবেগপ্রবণ এবং স্পর্শকাতর হয়ে থাকবেন, একটুতেই খারাপ লাগবে- তাই মাথা ঠাণ্ডা রাখুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ বহু কাঙ্ক্ষিত সাফল্যের দিকে আরও এক ধাপ এগিয়ে যাবেন আপনি, তবে পরিশ্রম ছাড়বেন না- লড়াই এখনও অনেকটা বাকি!

Published by:Ananya Chakraborty
First published: