• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • রাশিচক্র ২৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ২৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন

দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। স্বামী/স্ত্রীর পরামর্শ মেনে নিলে আজ পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে, তবে কর্মক্ষেত্রে সজাগ থাকতে ভুলবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ তাৎক্ষণিক সিদ্ধান্ত নেওয়া এবং সেই অনুসারে কাজ করার দিন। নিজের উপরে ভরসা রাখুন, আপনার সিদ্ধান্ত ভুল হবে না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অন্যের চাহিদা সামাল দিতে গিয়ে জেরবার হয়ে যাবেন, তবে সবাই আপনার বুদ্ধিমত্তা এবং সৃজনশীলতার প্রশংসা করবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ স্বাস্থ্যের প্রতি বিশেষ করে নজর দিন, ঠাণ্ডা এবং মিষ্টিজাতীয় কিছু একেবারেই খাবেন না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ কর্মক্ষেত্রে যত মনোযোগই দিন না কেন, প্রত্যাশা পূর্ণ হবে না- তা বলে হাল ছাড়বেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটা লেখালিখি বা অন্য কোনও সৃজনশীল কাজ নিয়ে কাটানোর যা আপনাকে ভবিষ্যতে সমৃদ্ধি দেবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। পরিবারের সদস্যদের নিয়ে আজ মনে উদ্বেগ থাকবে। পরিস্থিতি যা-ই হোক, মাথা ঠাণ্ডা রাখুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজকের দিনটা আত্মসমালোচনার মধ্যে দিয়ে কাটবে, সে কারণেই কর্মক্ষেত্রে প্রগতির সম্ভাবনা রয়েছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনার যাবতীয় মনোযোগ কর্মক্ষেত্রেই থাকবে, যা অন্যের প্রশংসা এবং ভবিষ্যতে সুফল ডেকে আনবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্রে অতীতের পরিশ্রম আজ সুফল নিয়ে আসবে, আপনার বিচক্ষণতাও সমাদর পাবে অন্যদের কাছ থেকে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ কাজের চাপ থাকবে, তবে ঠিকঠাক পরিকল্পনা করে এগোলে তা গায়ে লাগবে না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ করার দিন, যা আপনার কেরিয়ারেও ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

Published by:Ananya Chakraborty
First published: