Home /News /off-beat /
Snake Drama Video: এমন নাটুকে সাপ জীবনে দেখেননি! মানুষ দেখলেই মরার অভিনয় করে!

Snake Drama Video: এমন নাটুকে সাপ জীবনে দেখেননি! মানুষ দেখলেই মরার অভিনয় করে!

Snake Drama Video: মানুষ দেখলেই এই সাপ মরার অভিনয় করে!

  • Share this:

    #নয়াদিল্লি: সাপ দেখলে শরীর কাঁপতে থাকে অনেকেরই। আপনি নিশ্চয়ই আপনার চারপাশে সব ধরনের সাপ দেখেছেন। এছাড়া ইন্টারনেটে সাপের প্রচুর ভিডিও রয়েছে। কিন্তু আজকাল একটি সাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে (Snake Drama Video)। এই ভিডিওতে যে সাপটিকে দেখা যাচ্ছে তার চেয়ে নাটকীয় সাপ আপনি নিশ্চিতভাবে দেখেননি।

    ভাইরাল হওয়া ভিডিওতে সাপের অভিনয় দেখে আপনিও অবাক হবেন। এই ভিডিওতে দেখতে পাবেন, একটি সাপ মানুষকে দেখে কেমন নাটক করছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল, সাপটিকে মানুষের আওয়াজ পাওয়ার সঙ্গে সঙ্গে মরার অভিনয় করতে দেখা যায়। ভিডিওতে সাপের অসাধারণ অভিনয় দেখে আপনি নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না। ভিডিওটি দেখলে আপনার মুখ থেকে আপনা থেকেই বেরিয়ে আসবে, এর থেকে বেশি নাটুকে সাপ আপনি দেখেননি।

    আরও পড়ুন- হাঙর কামড়ে ধরেছিল পা, রীতিমতো রুদ্ধশ্বাস লড়াই করে প্রাণে বাঁচল সাহসী বালক!

    ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাপ রাস্তা ধরে কোথাও যাচ্ছিল। হঠাত্ করেই একজনের আওয়াজ অনুভব করে সেটি। যখনই সাপটি অনুভব করে যে একজন ব্যক্তি তার কাছে আসছে, তখনই বিপদ বুঝতে পেরে উল্টে যায় এবং মৃতের মতো আচরণ শুরু করে।

    আপনি দেখতে পাবেন যে ব্যক্তিটি সাপটিকে তুলে তার হাতের তালুতে রাখেন। তবে সাপটি সেই সময়ও অভিনয় করতে থাকে। যতবারই কেউ সোজা করার চেষ্টা করে ততবারই সাপটিকে জিভ বের করে মরার অভিনয় করতে দেখা যায়। ভিডিও দেখুন-

    নাটুকে সাপের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভীষণ পছন্দ করছেন। আর্থপিক্স নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি এতটাই অসাধারণ যে এটি বারবার দেখার লোভ সামলাতে পারছেন না অনেকেই।

    আরও পড়ুন- ছবিতে লুকনো রয়েছে ১৩ খানা মুখ! দেখুন তো, ক'টা খুঁজে পাচ্ছেন আপনি?

    ভিডিওটি এখন পর্যন্ত ২ লাখের বেশি মানুষ লাইক করেছেন। বেশিরভাগ ইন্টারনেট ব্যবহারকারীই সাপের অভিনয়ের প্রশংসা করছেন। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে বলা হয়েছে যে 'হগনোজ স্নেক' এমনিতেই তাদের দুর্দান্ত অভিনয়ের জন্য সারা বিশ্বে বেশ বিখ্যাত।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Snake, Snake Video

    পরবর্তী খবর