Home /News /off-beat /
Viral News: এখানে এলে মহিলারা খুলে ফেলেন অন্তর্বাস, ঝুলিয়ে রাখের দড়িতে! জনপ্রিয় পর্যটনস্থল

Viral News: এখানে এলে মহিলারা খুলে ফেলেন অন্তর্বাস, ঝুলিয়ে রাখের দড়িতে! জনপ্রিয় পর্যটনস্থল

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: সেন্ট্রাল ওটাগো কার্ডোনা ব্রা-দিয়ে ভরা দড়ির কারণে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে আসা মহিলারা ব্রা খুলে দড়িতে ঝুলিয়ে দেন।

  • Share this:

    #অকল্যান্ড: পৃথিবীতে এমন অনেক জায়গা আছে যেগুলো অদ্ভুত কারণে বিখ্যাত (Viral News)। কোথাও উষ্ণ প্রস্রবণ আছে আবার কোথাও অদ্ভুত পাহাড় বা হ্রদ। প্রকৃতি কিছু জায়গাকে অদ্ভুত করে তোলে, আবার এমন অনেক কিছু আছে যা মানুষ বিখ্যাত করে তোলে। আজ আমরা এমন একটি বিষয়ে কথা বলছি। নিউজিল্যান্ডের জায়গা। নিউজিল্যান্ডের কার্ডোনায় একটি বিশেষ বেড়া রয়েছে যেখানে কয়েক হাজার ব্রা তারে ঝুলছে। ব্রা ঝুলিয়ে রাখার একটি বিশেষ কারণও রয়েছে।

    সেন্ট্রাল ওটাগো কার্ডোনা ব্রা-দিয়ে ভরা দড়ির কারণে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে আসা মহিলারা ব্রা খুলে দড়িতে ঝুলিয়ে দেন। আজ এই স্থানটি প্রধান পর্যটন স্থানে পরিণত হয়েছে (Viral News)। দূর-দূরান্ত থেকে আসা মানুষও একবার ঘুরে আসেন এই স্থানটিতে। এখন আমরা আপনাকে বলি কেন এই জায়গায় এটি করা হয়। এই জায়গাটি নিয়ে অনেক গল্প প্রচলিত আছে।

    আরও পড়ুন - ট্রেনে গেটে দাঁড়ালে কী হয়, তার জলজ্যান্ত উদাহরণ এই ঘটনা! দেখুন হাড়হিম ভিডিও

    কথিত আছে যে এই জায়গায় যে তার ব্রা ঝুলিয়ে রাখবে, সে তার প্রিয় জীবনসঙ্গী পাবে। এ কারণে নারীরা এখানে এসে ব্রতের মতো ব্রা খুলে ঝুলিয়ে দেন। কথিত আছে যে ১৯৯৯ সালে এই জায়গায় চারটি ব্রা ঝুলতে দেখা গিয়েছিল। সেখানে কে এই ব্রা টাঙিয়েছে তা কেউ জানে না। কিন্তু তারপরে তারে ব্রার সংখ্যা বাড়তে থাকে। লোকজন এসে তাতে ব্রা টাঙিয়ে দেয় এবং দেখেই এই জায়গা বিখ্যাত হয়ে যায়। এখন এই তারে ব্রা ঝোলানো এক ধরনের ঐতিহ্যে পরিণত হয়েছে।

    আরও পড়ুন: 'ঘটিবাটি সবই যাবে...' বিস্ফোরক দিলীপ ঘোষ! নিশানা করলেন কাকে? তীব্র আলোড়ন

    কিছু দিন আগে ব্রা চুরিও শুরু হয় এখান থেকেই। রাতে চোরেরা ব্রা চুরি করত। কিন্তু এর ফলে জায়গাটির জনপ্রিয়তা আরও বেড়ে যায়। ব্রা চুরি হওয়ার সঙ্গে সঙ্গে আরও ব্রা ঝুলানো হয়েছিল। এই তারটি এতটাই বিখ্যাত হয়েছিল যে পরবর্তীতে এই তারটিকে অন্য জায়গায় স্থানান্তর করতে হয়েছিল। এখন যে কেউ নিউজিল্যান্ডে বেড়াতে আসেন অবশ্যই একবার এই জায়গাটি ঘুরে আসবেন। বিশেষ করে মহিলারা এই স্থানে উইশ করার পর তাঁদের ব্রা ঝুলিয়ে দেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Facebook viral

    পরবর্তী খবর