Home /News /off-beat /
Dosa On Heated Scooty Seat: ভাইরাল ভিডিও: রোদে আগুন স্কুটির সিট, তাতে ধোসা বানিয়ে ফেললেন এই ব্যক্তি!

Dosa On Heated Scooty Seat: ভাইরাল ভিডিও: রোদে আগুন স্কুটির সিট, তাতে ধোসা বানিয়ে ফেললেন এই ব্যক্তি!

Viral Dosa in Scooty

Viral Dosa in Scooty

Heatwave Update: একজন আবার দিল্লির তাপমাত্রার সঙ্গে তুলনা করে লিখেছেন, “দিল্লি এসো, এখানে আস্ত পরোটা বানাতে পারবে।”

  • Share this:

    Viral Video: দুই সপ্তাহের শান্তি ও স্বস্তি। ব্যাস! তা মিটতেই ফের তাপপ্রবাহ গ্রাস করেছে এই দেশকে। অত্যধিক তাপমাত্রা এবং লু’এর দাপটে নাজেহাল ভারতবাসী। এই চামড়া জ্বালানো আবহাওয়ায় বেশিরভাগ মানুষই বাড়ির বাইরে এক পা রাখতে গেলেও হাজারবার চিন্তা করছেন। এই সেঁকে ফেলা গরম দক্ষিণ ভারতকেও পুড়িয়ে ফেলেছে প্রায়। মজা করে অনেকেই বলেন, মাথা গরম হলে ডিম ফেললে ভাজা হয়ে যাবে! ডিম নয়, তবে স্কুটির গরম সিটে ধোসা তৈরি হয়ে গিয়েছে এই গরমে। অবিশ্বাস্য শোনালেও এটিই সত্য! শুনে বিশ্বাস করতে না পারলে ভিডিওই দেখে নিন। হায়দরাবাদের ফুড ব্লগারের ভাইরাল হওয়া একটি ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, স্কুটিতে ধোসা তৈরি করছেন এক ব্যক্তি!

    আরও পড়ুন- ছবিতে রয়েছে দু'টি বাঘ! দ্বিতীয়টিকে পেতে কালঘাম ছুটেছে ৯৯% মানুষের, খুঁজে পেয়েছেন আপনি?

    Streetfoodofbhagyanagar-এর আপলোড করা ভিডিওটিতে দেখা যাচ্ছে স্কুটিটি প্রচণ্ড গরমে দাঁড় করানো রয়েছে। তারপর এক ব্যক্তি চামচ দিয়ে সেই স্কুটির আসনে ধোসার বাটা অংশটি ছড়িয়ে দেন এবং স্কুটিতে ধোসা তৈরি করতে তা আসনের উপর সমানভাবে লেপে দেন। খানিক পরে একটি খুন্তি নিয়ে ধোসা উল্টোতেও দেখা যায় ওই ব্যক্তিকে! ভিডিওতে লেখা রয়েছে, “গ্রীষ্মে বাইরে ৪০ ডিগ্রি তাপমাত্রায় পেশাদারদের দ্বারা নির্মিত ভেসপা ধোসা।” দেখুন এই ভিডিও:

    আরও পড়ুন- কোন পেশা আপনার জন্য উপযুক্ত! এই ছবিতে প্রথম কী দেখছেন উত্তর লুকিয়ে সেখানেই

    ভিডিওটি আপলোড হওয়ার পর থেকে ২৮ মিলিয়নেরও বেশি ভিউ, এক মিলিয়ন লাইক এবং কয়েক হাজার মন্তব্য জমা হয়েছে পোস্টে। এমনকি শিল্পপতি হর্ষ গোয়েঙ্কাও এটি রিট্যুইট করে লিখেছেন, “আমাদের উদ্ভাবনী চেতনা দেখুন! এখানে একজন ব্যক্তি প্রবল তাপকে কাজে লাগিয়ে ধোসা তৈরি করছেন! অদ্ভুত!

    আরও অনেকেই ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এক নেটিজেন লিখেছেন, “আক্ষরিক অর্থেই গ্যাসের বিল বাঁচিয়েছেন এই ব্যক্তি।” অন্য একজন আবার লিখেছেন, “বাহ, নন-স্টিক তাওয়ার থেকেও স্কুটির সিটিটা ভালো।” একজন আবার দিল্লির তাপমাত্রার সঙ্গে তুলনা করে লিখেছেন, “দিল্লি এসো, এখানে আস্ত পরোটা বানাতে পারবে।” নিজ নিজ রাজ্যে কত তাপমাত্রা তাও উল্লেখ করেছেন অনেকে!

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Dosa, Heatwave, IMD Weather Update

    পরবর্তী খবর