Home /News /off-beat /
Viral Video: ঘোড়াকে চুমু খেয়ে বিপদে মডেল! নগ্ন করে ছাড়ল আদরের ঘোড়া! ভাইরাল ভিডিও

Viral Video: ঘোড়াকে চুমু খেয়ে বিপদে মডেল! নগ্ন করে ছাড়ল আদরের ঘোড়া! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Viral Video: ঘোড়ার কাণ্ড দেখে অবাক নেটিজেনরা ! হুহু করে ভাইরাল হয়েছে মডেলের ভিডিও

  • Share this:

    #জার্মান: সোশ্যাল মিডিয়া আর ভাইরাল (Viral Video)। এই দু'য়েই যেন টিকে রয়েছে গোটা বিশ্ব। প্রতিদিন হাজার হাজার ভিডিও সামনে আসছে সোশ্যাল মাধ্যমে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ছে। এই যেমন কিছুদিন আগেই নেট দুনিয়ে কাঁপিয়ে সুপার ভাইরাল বীরভূমের ভুবন বাদ্যকর। তাঁর কাঁচা বাদাম গান কে না শুনেছেন। এতদিন ধরে যে ভুবনকে কেউ চিনত না। রাতারাতি বদলে যায় তাঁর ভাগ্য। ঠিক এই খানেই ভাইরাল আর সোশ্যাল মিডিয়ার জাদু। তবে সম্প্রতি এক মডেলের ভিডিও নিয়ে শোরগোল শুরু হয়েছে। যেকোনও ভাইরাল ভিডিওকে পিঁছনে ফেলে দেবেন এই মডেল।

    জার্মানের মডেল অগাস্টিন(Viral Video)। তিনি টিকটক স্টার। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার। তাঁর প্রতিটি ভিডিওর লাইক কয়েক লক্ষ। নানা রকম মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় অগাস্টিনকে। ইনস্টাগ্রামেও তাঁর কয়েক মিলিয়ন ফলোয়ার। নিজের ফ্যানেদের জন্য নতুন নতুন ভিডিও প্রায় তৈরি করেন অগাস্টিন। তবে এবারেরটা সবার সেরা।

    অগাস্টিন তাঁর নিজের বাড়িতে ঘোড়া পোষেন। ঘোড়া জার্মানের বহু মানুষ নিজের বাড়িতে রাখতে পছন্দ করেন(Viral Video)। তবে এই ঘোড়ার সঙ্গে রিল ভিডিও বানাতে গিয়েই ঘটল অঘটন।

    আরও পড়ুন: প্রিয় বান্ধবীকে নিয়েই স্বামীর সঙ্গে সহবাস মহিলার ! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল তিনের ভিডিও

    ভিডিওতে দেখা যাচ্ছে অগাস্টিন তাঁর আদরের ঘোড়াকে আদর করছেন। ভিডিওতে বলা হচ্ছে, "তোমার ঘোড়াকে কিস করে দেখ কী হয় তারপর?" যেই না ঘোড়ার ঠোঁটে ঠোঁট রাখলেন অগাস্টিন(Viral Video)। ব্যস সঙ্গে সঙ্গে অগাস্টিনের টপের চেন টেনে খুলে দিল সেই ঘোড়া। কোনও মতে ঘোড়ার মুখ থেকে টপ টেনে বার করে রক্ষা পেলেন অগাস্টিন। এই কাণ্ড ঘটায় বেশ অবাক হন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। দুই মিলিয়নের বেশি  মানুষ এই ভিডিও দেখেছেন। নেটিজেনরা অবাক হয়েছেন এই ঘোড়ার কাণ্ডে। ট্রেন্ডিং এই ভিডিও নিয়েই এখন মেতে নেটিজেনরা। অগাস্টিনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশির ভাগ ছবিই এই ঘোড়ার সঙ্গে তোলা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: German, Model, Viral Video

    পরবর্তী খবর