Home /News /off-beat /
Viral News: বধূ বেশে কে হাজির বিয়েতে! ওড়না খুলতেই আঁতকে উঠলেন সকলে, দেখুন ভিডিও

Viral News: বধূ বেশে কে হাজির বিয়েতে! ওড়না খুলতেই আঁতকে উঠলেন সকলে, দেখুন ভিডিও

ছবি -ইনস্টাগ্রাম

ছবি -ইনস্টাগ্রাম

Viral News: ঘটনাটি উত্তরপ্রদেশের ভাদোহিরে।

  • Share this:

    #লখনউ: বিয়ের মরশুমে (Wedding Season 2021) কত কী ঘটে, আর তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পৌষ মাস পেরিয়ে যেতেই ফের তেমনই এক বিয়ের মরশুম শুরু হতে চলেছে। পাশাপাশি, বিয়ের অনুষ্ঠানে ছাড়ও দিয়েছে প্রশাসন, কোভিড বিধি মেনেই এখন আত্মীয় পরিজন নিয়ে নিশ্চিন্তে বিবাহ বাসর আয়োজন করা যাবে। কিন্তু সেই বিয়েতে যদি পাত্রীর বদলে এসে পড়ে পাত্রীর প্রেমিক! তাও আবার বধু বেশে, তাহলে কী হবে? সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন - সমুদ্রের মধ্যে ফেটে পড়ল আগ্নেয়গিরি, ধেয়ে আসছে সুনামি, উপগ্রহ মারফত ধরা পড়ল মারণ ছবি

    বিয়ের মণ্ডপে কনের জন্য অপেক্ষা করছিলেন বর। কিছুক্ষণ পর কনেও লাজুক ঘোমটা পরে মণ্ডপে এলেন। তবে আসল বিষয়টি প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়। আসলে মণ্ডপে কনের সাজে বসে ছিল একটি ছেলে। এরই ভিডিও ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন -  জঙ্গলের মধ্যে লুকিয়ে মানুষ! এ ছবিতে মানুষের মুখ কোথায়? দিশেহারা নেটিজেনরা

    ঘটনাটি উত্তরপ্রদেশের ভাদোহিরে। বলা হচ্ছে, বিয়েতে প্রেমের পরিসমাপ্তি ঘটেছে। জানা গিয়েছে, এই ছেলেটি পাত্রীর প্রেমে পড়েছিল। কিন্তু পরিবার বিয়েতে রাজি হয়নি। এ কারণে মেয়েটিকে অন্য কারওর সঙ্গে বিয়ের আয়োজন করা হয়। এর পর কনের সাজে মেয়েটির সঙ্গে দেখা করতে আসেন প্রেমিকা। কিন্তু লোকেরা তাঁকে বধূ ভেবে মণ্ডপে বসিয়ে দেয়।

    View this post on Instagram

    A post shared by Meme wala (@memewalanews)

    তবে মেয়ের পরিবারের সন্দেহ হলে কনের ওড়না খুলে ফেলে। এর পরই গোটা বিষয়টি সামনে আসে। ছেলেটির পরিকল্পনা ব্যর্থ হয়। তার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। লোকজন ছেলেটিকে ঘিরে ধরে পুলিশের হাতে তুলে দেওয়ার চেষ্টা করে। ছেলেটি বলেছিল যে সে কেবল তার বান্ধবীর সাথে দেখা করতে চায়। কিন্তু পুলিশ আসার আগেই সেখান থেকে পালিয়ে যায় ছেলেটি।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Weeding

    পরবর্তী খবর