Home /News /off-beat /
Viral Video: শীতলা মন্দিরে মধ্য রাতে ভেসে উঠল বিস্ময়কর মুখ ! হাজার হাজার ভক্তের ভিড় ! ভাইরাল ভিডিও

Viral Video: শীতলা মন্দিরে মধ্য রাতে ভেসে উঠল বিস্ময়কর মুখ ! হাজার হাজার ভক্তের ভিড় ! ভাইরাল ভিডিও

Viral Video: অবাক করা কাণ্ড ঘটে গেল মন্দিরে! হাজার হাজার ভক্তদের ভিড়! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  অবাক কাণ্ড যে কখন কোথায় ঘটে যায়, কে বলতে পারে ! মানুষের চিন্তা শক্তির বাইরেও এই পৃথিবীতে অনেক কিছুই ঘটে যায়। যার সঠিক ব্যাখ্যা হয়ত থাকে না। ঠিক তেমন এক ঘটনা ঘটে গেল মহারাষ্ট্রের চেম্বুরে। সেখানে প্রায় ৫০ বছরের পুরোনো একটি মন্দির রয়েছে। শীতলা দেবীর মন্দির। সেই মন্দিরেই ঘটে যায় অবাক ঘটনা।

    দু'দিন ধরেই একটি ভিডিও তুমুল ভাইরাল হয়। সেই ভিডিওতে এক অবাক বিষয় দাবি করা হচ্ছিল। শীতলা দেবীর মন্দিরে দু'দিন আগে মধ্য রাতে, ঠিক রাত সাড়ে ১২ নাগাদ এক অবাক কাণ্ড ঘটে। মন্দিরে ভেসে ওঠে এক মুখ। মন্দিরের দেওয়ালে মধ্য রাতে এক অদ্ভুত মুখের ছবি ভেসে ওঠে। প্রধান মন্দিরের মাথায় এই অবাক মুখ ভেসে ওঠে কিভাবে তার কোনও যুক্তি খুঁজে পাচ্ছেন না কেউ।

    এই ভিডিও ভাইরাল হতেই হাজার হাজার ভক্ত ভিড় জমাচ্ছেন এই মন্দিরে। সকলে বলছেন , মা শীতলারই রূপ এই ছবি। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। তবে শুধু শেয়ার করেননি, তিনি এই ভিডিওর সত্যতাও যাচাই করেছেন। তিনি লিখেছেন এই খবরের সত্যতা যাচাইয়ের জন্য তাঁর টিমের এক সদস্যকে এই মন্দিরে পাঠান তিনি। এবং সেই সদস্য মন্দিরে গিয়ে দেখেন হাজার হাজার ভক্তের ভিড় মন্দিরে। এবং মন্দিরের পুরোহিতরা এই বিষয়ে জানান, যে ঘটনাটি সত্যি। তবে ঠিক কি কারণে ওই ছবি দেওয়ালে ফুটে উঠেছে তা নিয়ে চর্চা চলছে। তবে আপাতত এই অবাক কাণ্ডে মন্দিরে হাজার হাজার ভক্তদের জমায়েত শুরু হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Mumbai, Viral Video

    পরবর্তী খবর