Home /News /off-beat /
Mount Everest ‍| Viral Video: ৩৬০ ডিগ্রি! হলফ করে বলা যায় এভারেস্টের এই রূপ আপনি দেখেননি! ভিডিও ভাইরাল

Mount Everest ‍| Viral Video: ৩৬০ ডিগ্রি! হলফ করে বলা যায় এভারেস্টের এই রূপ আপনি দেখেননি! ভিডিও ভাইরাল

এভারেস্ট

এভারেস্ট

Mount Everest ‍| Viral Video: ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, “মাউন্ট এভারেস্টের চূড়া থেকে ৩৬০ ডিগ্রি ভিউ। কখনও কখনও, যখন আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে হয়, তখন এটি কল্পনা করতে সাহায্য করে যে আপনি বিশ্বের কোন বাধা ছাড়াই এভারেস্টের শীর্ষে আছেন।''

আরও পড়ুন...
  • Share this:

    #নয়াদিল্লি: মাউন্ট এভারেস্ট! নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে তুষারশুভ্র সেই পর্বতচূড়া। যেখানে পৌঁছতে মানুষকে কতটা কষ্ট করতে হয়, তা আর বলার অপেক্ষা রাখে না। এভারেস্ট দেখতে কেমন, তা তো এতদিনে আমরা সকলেই দেখেছি ছবিতে। এবার এমন এক ভিডিও প্রকাশ্যে এল, যা দেখলে মন এমনিই বলে উঠবে, 'আহা, কী অপরূপ দৃশ্য!'' ট্যুইটারে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন। পোস্টটি তাজা বাতাসের শ্বাস নিয়ে আসছে সকলের কাছে। ভিডিওটি মাউন্ট এভারেস্ট থেকে রেকর্ড করা হয়েছে, যা বিশ্বের সবচেয়ে উঁচু পর্বতের চূড়া থেকে ৩৬০-ডিগ্রি ভিউ প্রদান করছে।

    ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, “মাউন্ট এভারেস্টের চূড়া থেকে ৩৬০ ডিগ্রি ভিউ। কখনও কখনও, যখন আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে হয়, তখন এটি কল্পনা করতে সাহায্য করে যে আপনি বিশ্বের কোন বাধা ছাড়াই এভারেস্টের শীর্ষে আছেন। তাতে "বড় ছবি" দেখা সহজ হয়ে ওঠে।''

    আরও পড়ুন: পাড়ার কুকুরগুলোর প্রবল চিৎকার, এরপরই বাড়ির বাথরুমে যা দেখা মিলল, চক্ষু চড়কগাছ 

    ভিডিওটি দেখলে আপনার মন ভালো হয়ে যেতে বাধ্য। ইতিমধ্যেই সেই ভিডিও তুমুল আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তুষারের পাতলা স্তরের দিকে ইঙ্গিত করে একজন ব্যক্তি লিখেছেন, “অসাধারণ দৃশ্য। এই ভিডিও ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ। মাউন্ট এভারেস্টে আমার কল্পিত দৃশ্যটি পুরো তুষারে ঢাকা ছিল। খুব পাতলা ক্ষয়প্রাপ্ত স্তরগুলি ক্রমবর্ধমান গ্লোবাল ওয়ার্মিং সমস্যার লক্ষণ দেয়।"

    আরও পড়ুন: ঘুরতে-ঘুরতে যদি হঠাৎ থেমে যায় পৃথিবী, কী হতে পারে জানেন? জানলে অবাক হয়ে যাবেন

    আনন্দ মাহিন্দ্রা তাঁর সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ভিডিও শেয়ার করেন। জীবনের পাঠ থেকে শুরু করে টিমওয়ার্কের পোস্ট, তার টাইমলাইনে যেন মানুষকে বাঁচতে শেখায়। সম্প্রতি, তিনি "কেন ভারত বিশ্বের সবচেয়ে বেশি দ্বি-চাকার গাড়ি তৈরি করে" এর সম্ভাব্য সর্বোত্তম ব্যাখ্যা নিয়ে এসেছিলেন। তিনি একটি বাইকে চড়ে একটি দম্পতির একটি ছবি শেয়ার করেছিলেন, যা চেয়ার এবং মাদুরে বোঝাই ছিল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anand Mahindra, Mount Everest

    পরবর্তী খবর