Home /News /off-beat /

Viral News: সারা আলির গানে নেচে ভাইরাল, ইনস্টাগ্রামে ঝড় তুললেন বিমানসেবিকা

Viral News: সারা আলির গানে নেচে ভাইরাল, ইনস্টাগ্রামে ঝড় তুললেন বিমানসেবিকা

Instagram Viral: মাত্র মিনিট খানেকের ভিডিও এটি। আসল গানটি তৈরি করেছেন এ আর রহমান। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।

  • Share this:

    #নয়াদিল্লি: বিমান পথের মধ্যে দাঁড়িয়েই নাচ। প্রাণ খোলা আনন্দে বিমানসেবিকা নাচছেন সারা আলি খানের (Sara Ali Khan) উপর দৃশ্যমান হওয়া 'অতরঙ্গি রে' ছবির 'চকা চক' গানটিতে। যাত্রী নেই বিমানে, শুধু যাঁর হাতে ক্যামেরা ধরা তিনি আছেন, আর আছেন বিমান সেবিকা ও নৃত্যশিল্পী উমা মীনাক্ষী। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ঘুরে এলেই দেখতে পাবেন, তাঁর গুণমুগ্ধের সংখ্যা কিছু কম নেই। তিনিই ফের ভাইরাল হয়েছেন এই ভিডিও পোস্ট করে।

    মাত্র মিনিট খানেকের ভিডিও এটি। আসল গানটি তৈরি করেছেন এ আর রহমান। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। গানটি লিখেছেন ইরশাদ কামিল। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, ধনুশ ও সারা আলি খান। ছবিটি হটস্টারে মুক্তি পাবে আগামী ২৪ ডিসেম্বর, হিন্দি ও তামিল ভাষায়।

    আরও পড়ুন-মেয়ের চাকরির প্রথম দিন, বসের চিঠি দেখে ক্ষোভে ফেটে পড়লেন বাবা! কী লেখা ছিল তাতে?

    ইতিমধ্যে গানটি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে সাধারণ মানুষের মুখে মুখে। ইউটিউবে রোজই ভিউ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। শুধু তাই নয়, রিল ভিডিওর জমানায় এই গানের রিলের ঢেউ আছড়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সেই ঢেউয়েই পা মিলিয়েছেন উমা।

    আরও পড়ুন-বদ নসিব! ফরচুনার গাড়ি না পেয়ে বিয়ে থেকে উঠে পড়ে বিপাকে বর

    View this post on Instagram

    A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

    আর বিমানসেবিকাদের ভাইরাল হওয়ার ঘটনাও তো নতুন নয়। এর আগে একাধিক ভিডিও  বা রিল ভিডিওয় বিমান সেবিকারা  ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই মীনাক্ষী। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই মীনাক্ষীর ভিডিওতে তিন হাজারের কাছাকাছি লাইক পড়েছে। শুরু হয়েছে কমেন্ট ও শেয়ারের বন্যাও। দেখে নিন সেই ভিডিওটি।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Instagram viral

    পরবর্তী খবর