পথ অবরোধ তোলাকে কেন্দ্র করে SUCI - তৃণমূল সংঘর্ষ

পথ অবরোধ তোলাকে কেন্দ্র করে SUCI - তৃনমূল সংঘর্ষের ঘটনা ঘটল। বৃহস্পতিবার দুপুরে কোচবিহারের বালিয়ামারিতে এই ঘটনা ঘটেছে। ঘটনায় উভয়পক্ষের ৫ জন জখম হয়েছে।

Akash Misra | News18 Bangla
Updated:Mar 23, 2017 06:12 PM IST
পথ অবরোধ তোলাকে কেন্দ্র করে SUCI - তৃণমূল সংঘর্ষ
File Photo
Akash Misra | News18 Bangla
Updated:Mar 23, 2017 06:12 PM IST

#কোচবিহার : পথ অবরোধ তোলাকে কেন্দ্র করে SUCI - তৃণমূল সংঘর্ষের ঘটনা ঘটল। বৃহস্পতিবার দুপুরে কোচবিহারের বালিয়ামারিতে এই ঘটনা ঘটেছে। ঘটনায় উভয়পক্ষের ৫ জন জখম হয়েছে। এদের মধ্যে ৩ জন কোচবিহার এম যে এন হাসপাতালে চিকিতসাধীন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১০ টাকা কেজি দরে চাষিদের কাছ থেকে আলু কেনা, হিমঘরে আলুচাষিদের জন্য বণ্ডের ব্যবস্থা করা সহ বিভিন্ন দাবিতে কোচবিহার - মাথাভাঙা সড়কের বালিয়ামাড়িতে পথ অবরোধ করেSUCI। সেই পথ অবরোধ তুলতে গেলে তৃনমূল - বিজেপির মধ্যে সংঘর্ষ বেধে যায়

ঘটনায় ৫ জন জখম হুয়। আহতদের কোচবিহার এম যে এন হাসপাতালে নিয়ে আসা হলে ৩ জনকে ভরতি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিতসার পর ছেড়ে দেওয়া হয়েছে। SUCI নেতা বিপুল ঘোষ বলেন, আমাদের পথ অবরোধ চলাকালীন তৃনমূল হামলা করে। পুলিশের সামনে এই ঘটনা ঘটে। যদিও তৃনমূল কর্মী মাহমুদ হোসেন বলেন, অবরোধ চলাকালীন গন্ডগোল হলে আমাদের প্রাক্তন প্রধান সিরাজুল হক গুরুতর জখম হয়।এদিকে এদিন আহতদের দেখতে হাসপাতালে আসেন তৃনমূল বিধায়ক মিহির গোস্বামী। তিনি বলেন, পথ অবরোধকে ঘিরে ঝামেলা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কোতয়ালি থানার পুলিশ।

First published: 06:11:54 PM Mar 23, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर