হোম /খবর /উত্তরবঙ্গ /
অবাক কাণ্ড! তৃণমূল নেতার অবৈধ নির্মাণ ভেঙে গুড়িয়ে দিল প্রশাসন, তুমুল শোরগোল

Tmc Leader: অবাক কাণ্ড! তৃণমূল নেতার অবৈধ নির্মাণ ভেঙে গুড়িয়ে দিল প্রশাসন, তুমুল শোরগোল

ভেঙে দেওয়া হল অবৈধ নির্মাণ

ভেঙে দেওয়া হল অবৈধ নির্মাণ

Tmc Leader: ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ, ভূমি ও ভূমি সংস্কার দফতর উচ্ছেদের নোটিস দিলেও তিনি তা উপেক্ষা করেছেন।

  • Last Updated :
  • Share this:

#রায়গঞ্জ: একের পর এক তৃণমূল নেতার বিরুদ্ধে দুর্নীতির যেমন অভিযোগ উঠছে, তেমনই উঠছে বেআইনি নির্মাণের অভিযোগও। সেই সূত্রেই এবার রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির তৃণমূল কংগ্রেসের নেতা অনিলচন্দ্র দেবনাথের বিরুদ্ধে সরকারি জমি দখল করে দীর্ঘদিন দিন ধরে ইট, বালি, পাথরের ব্যবসা করার অভিযোগ উঠেছিল। শেষমেশ তাঁর সেই বেআইনি নির্মাণ ভেঙে জায়গা খালি করে দেওয়া হল শনিবার।

ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ, ভূমি ও ভূমি সংস্কার দফতর উচ্ছেদের নোটিস দিলেও তিনি তা উপেক্ষা করেছেন। সরকারি জমি দখল করে কংক্রিটের বিল্ডিং নির্মাণ করে ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। দিন কয়েক আগে ভূমি ও ভূমি সংস্কার দফতরের তরফে তাঁকে বিল্ডিং ভেঙে সরকারি জায়গা খালি করার নোটিস দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি হচ্ছেন শুভেন্দু অধিকারী? জল্পনা বাড়িয়ে দিলেন দিলীপ ঘোষ

কিন্তু সেই নির্দেশের কোনও পালনই করেননি অনিল দেবনাথ। রীতিমতো সরকারি নির্দেশ অমান্য করেন তিনি। শেষমেশ শনিবার ব্লক ও জেলা প্রশাসনের আধিকারিকরা ওই জায়গায় উপস্থিত হয়ে তৃণমূল নেতার অবৈধ নির্মাণ ভেঙে দেন।

আরও পড়ুন: উত্তরবঙ্গের ৩ জেলার সঙ্গে বিহারের কিছু অংশ মিলিয়ে বাংলা ভাগের চক্রান্ত হচ্ছে: সুখেন্দু শেখর রায়

এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ ওই তৃণমূল নেতা। যদিও তিনি এ বিষয়ে মুখ খোলেননি। বরং অনিলবাবুর স্ত্রী বেলাদেবী বলেন, ''এই ব্যবসা আমার নামে। কিন্তু আমার স্বামীকে নোটিস দেওয়া হয়েছিল। তাই প্রশাসনের চিঠি নিতে আমি অস্বীকার করেছিলাম। আমরা এ বিষয়ে আইনের দ্বারস্থ হব বলে ঠিক করেছি।'' বিএলএলআরও শুভঙ্কর সাহা এ বিষয়ে মুখ খুলতে চাননি। তিনি কেবল বলেন, ''বিডিও ও ডিএম সাহেব যা বলার বলবেন।''

Published by:Suman Biswas
First published:

Tags: Raigunj News, TMC, TMC Leader