Home /News /north-bengal /
Mother Kills Daughter: এ কেমন মা, শিশুকন্যাকে এমন নৃশংসভাবে খুন! চমকে উঠল গোটা বাংলা

Mother Kills Daughter: এ কেমন মা, শিশুকন্যাকে এমন নৃশংসভাবে খুন! চমকে উঠল গোটা বাংলা

Mother Kills Daughter

Mother Kills Daughter

অভিযুক্ত মাকে বুধবার বালুরঘাট জেলা আদালতে হাজির করে কুমারগঞ্জ থানার পুলিশ। (Mother Kills Daughter)

  • Share this:

    #দক্ষিণ দিনাজপুর: ন'মাসের মেয়েকে শ্বাসরোধ করে খুন করল মা। বুধবার এমনই এক ভয়ংকর ঘটনা সবাইকে অবাক করে দিয়েছে। নিজের নয় মাসের মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে তার মা এমনটাই দাবি স্থানীয়দের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের দিওড় হাসপাতাল মোড় সংলগ্ন এলাকায়। খবর জানতে পেরে কুমারগঞ্জ থানার পুলিশ গ্রেফতার করেছে মা বর্ণা শীলকে। স্থানীয়দের দাবি, তার মায়ের মানসিক সমস্যার কারণেই এমন ঘটনা ঘটেছে, অভিযুক্ত মাকে বুধবার বালুরঘাট জেলা আদালতে হাজির করে কুমারগঞ্জ থানার পুলিশ। (Mother Kills Daughter)

    আরও পড়ুন: অবশেষে বচ্চন মণ্ডলের 'খুনি' পুলিশের জালে, গ্রেফতার ২

    প্রসঙ্গত, সম্প্রতি মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় খুন হতে হয়েছিল সন্তানকে! উত্তর দিনাজপুরের করণদিঘিতে ইটভাটা থেকে এক শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনায় এমনই অভিযোগ সামনে এসেছিল। খুনের অভিযোগে এক ব্যক্তি ও শিশুর মাকে গ্রেফতার করেছিল পুলিশ। পুলিশ সূত্রে দাবি, ধৃত ব্যক্তি জেরায় খুনের কথা স্বীকার করেছেন।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-এ রয়েছেন দীপিকা পাড়ুকোন? ভক্তমহলে তুমুল উন্মাদনা

    এখানেই শেষ নয়, কলকাতাও সম্প্রতি সাক্ষী থেকেছে এমনই অমানবিক ঘটনার। বেলেঘাটায় শিশু খুনে অভিযুক্ত হয়েছিলেন মা৷ নিজেই সেকথা স্বীকার করে নিয়েছিলেন তিনি। প্রথমে শিশুকে গলা টিপে খুন করতে যান মা৷ কিন্তু শিশুটি চিৎকার করে কাঁদতে থাকলে তার মুখে লিউকোপ্লাস্ট দিয়ে আটকে দেন জন্মদাত্রী৷ তারপর তাকে হত্যা করে ম্যানহোলে ফেলে দেন তিনি৷ বাড়ি ফাঁকা থাকার সুযোগে শিশুকে খুন করেন তিনি এবং ঘটনা ধামাচাপা দিতে অপহরণের নাটক করেন৷ ধীরেধীরে বিষয়টি সামনে আসে।

    অনুপ সান্যাল

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, South Dinajpur

    পরবর্তী খবর